বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আপনাদের দুঃখের কথা জানি : পানিসম্পদ প্রতিমন্ত্রী

আপনাদের দুঃখের কথা জানি : পানিসম্পদ প্রতিমন্ত্রী

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আজ নদী ভাঙন এলাকার মানুষের দুঃখ-দুর্দশা দেখার জন্য এসেছি। আমি আপনাদের দুঃখের কথা জানি। আপনাদের এলাকার চিন্তা করার দায়িত্ব আজ থেকে আমার। হাতিয়ায় নদী ভাঙন রোধে ৩৬৩ কোটি টাকার প্রকল্পের কাজ দ্রুত সময়ে শুরু করা হবে।

শুক্রবার বিকেলে নোয়াখালীতে হাতিয়ায় মেঘনা নদীর ভাঙন এলাকা পরিদর্শন শেষে চেয়ারম্যান ঘাটে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, বিগত সময়েও পানিসম্পদ মন্ত্রণালয় ছিল। কিন্তু অর্থের অভাবে অনেক কাজ করা সম্ভব হয়নি। কিন্তু বর্তমানে সরকার আগের চেয়ে অর্থনৈতিক মন্দা কাটিয়ে স্বয়ংসম্পূর্ণ। তাই বড় বড় প্রকল্পগুলো বাস্তবায়নে হাত দিয়েছি। তবে নদী ভাঙন রোধ প্রকল্পগুলো বাস্তবায়ন করতে একটু সময় লাগে। আপনারা ধৈর্য হারাবেন না। এটি রাস্তা বা পাকা ভবন নির্মাণ কাজের মতো নয়। নদী ভাঙন রোধে কাজ করতে নানা ধরনের গবেষণা করতে হয়। তারপর প্রকল্প বাস্তবায়নে হাত দেয়া হয়।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার সঠিক নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়া সম্ভব। এটি অন্য কারও দ্বারা সম্ভব নয়। তাই সবাইকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্তা রাখতে হবে।

এ সময় নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মাহফুজুর রহমান, হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী নাছির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech