বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...

বাংলাদেশে করোনা পরিস্থিতি

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৩৮১
২২
৮১৬
১১,৩৩৯
সর্বমোট
৪৯,৫৩৪
৬৭২
১০,৫৯৭
৩২০,২৭৯
নলছিটিতে যুবকের রহস্যজনক মৃত্যু

নলছিটিতে যুবকের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠির নলছিটি উপজেলার গোপালপুর গ্রামের শেরে বাংলা এলাকায় ইদ্রিস খান (৩২) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। প্রেমের ফাঁদে ফেলে প্রতিবেশী মা ও মেয়ে তাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গত সোমবার রাতে ওই যুবকের মৃত্যুর পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে মঙ্গলবার রাতে পরিবারের কাছে হস্তান্তর করেছে। জানা যায়, শেরে বাংলা এলাকার মৃত ইউসুফ খানের ছেলে ইদ্রিস খান বিএ পাস করার পরে চাকরির জন্য ঢাকায় ওঠে। করোনা সংক্রমণের ভয়ে এক মাস আগে সে গ্রামের বাড়িতে আসে।

পাশের বাড়ির রুহুল আমিন বেপারীর মেয়ে ঝুমুর আক্তারের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ইদ্রিসের। বিষয়টি ঝুমুরের মা ফিরোজা বেগমও জানতেন। সোমবার বাড়িতে ইফতার শেষে সে ঝুমুরদের বাড়িতে যায়। ঝুমুর রাত ৯টার দিকে ইদ্রিসের বাড়িতে গিয়ে স্বজনদের জানায়, ইদ্রিস অসুস্থ হয়ে পড়েছে। খবর পেয়ে ইদ্রিসের ভাই নাঈম খান গিয়ে তাকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ইদ্রিসের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ইদ্রিসের ভাই নাঈম খান অভিযোগ করেন, আমার ভাই রোজা রেখে ইফতার করে সুস্থ অবস্থায় বাড়ি থেকে ঝুমুরদের বাড়িতে যায়। ঝুমুর ও তাঁর মা ফিরোজা বেগম বিষাক্ত কিছু খাইয়ে অথবা শ্বাসরোধ করে আমার ভাইকে হত্যা করেছে। আমি ভাই হত্যার বিচার চাই। এ ব্যাপারে ফিরোজা বেগম বলেন, আমার মেয়ের সঙ্গে ইদ্রিসের কোন প্রেমের সম্পর্ক ছিল না। সে প্রতিবেশী বিধায়, আমাদের বাড়িতে এসেছিল। এখানে এসে সে অসুস্থ হয়ে পড়ে। তাকে আমরা কিছু খেতে দেইনি, যাতে তাঁর কোন সমস্যা হয়। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন বলেন, ওই যুবকের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD