বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কাওসার মজুমদারের উজিরপুরে ঈদ উদযাপন সামগ্রী বিতরন

কাওসার মজুমদারের উজিরপুরে ঈদ উদযাপন সামগ্রী বিতরন

নিজস্ব প্রতিবেদক:
বরিশালের উজিরপুর উপজেলায় বিএনপি নেতা কাওসার মজুমদার করোনা কালিন টানা ২ মাস ত্রান সহায়তার পর উজিরপুরের কর্মহীন দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ উদযাপন উপলক্ষে ঈদ উপহার বিতরন করেন। শুক্রবার সকাল থেকে বাড়ির অঙিনায় সামাজিক দুরত্ব বজায় রেখে সুগন্ধি চাল, ডাল,মুরগী, দুধ ও সেমাই বিতরন করেন।
উল্লেখ্য গত ২৩ এপ্রিল বৃহস্পতিবার উপজেলার শোলক ও জল্লা ইউনিয়নের বিভিন্ন পরিবারের মাঝে তিনি চিড়া, গুড়, বুট, খেজুরসহ ইফতার বিভিন্ন সামগ্রী নিয়ে বাড়িতে গিয়ে মানুষের হাতে পৌঁছে দিয়েছিলেন। এছাড়াও সে বরিশাল বিভাগে বিএনপি নেতা-কর্মীদের মধ্যে ব্যাক্তিগত ভাবে প্রথম ত্রাণ সামগ্রী বিতরন করা ব্যক্তি। সে ইতিপূর্বে প্রায় ৫ শত পরিবারকে ত্রাণ বিতরন করেছেন।
কাওসার মজুমদার এ বিষয়ে বলেন উজিরপুরের বিভিন্ন এলাকায় করোনায় কর্মহীন হয়ে পরা মানুষের মাঝে সহায়তা চলমান থাকবে পাশাপাশি ঈদ উপলক্ষে অসহায় দুস্থ ও কর্মহীনদের মাঝে ঈদ উদযাপনের সামগ্রী বিতরন করা হয়েছে তবে ঈদের পরেও সহায়তা অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech