বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ব‌রিশালে ৬ পু‌লিশ সদস্যসহ ১২ জ‌নের করোনা শনাক্ত

ব‌রিশালে ৬ পু‌লিশ সদস্যসহ ১২ জ‌নের করোনা শনাক্ত

নতুন করে পুলিশের ৬ সদস্য ও একজন নার্সসহ বরিশালে জেলায় ১২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে গত ১২ এপ্রিল থেকে এ পর্যন্ত বরিশাল জেলায় ৩৯ জন নারী ও ৯৮ জন পুরুষসহ মোট ১৩৭ জনের নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। এছাড়া মোট আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত বরিশালে জেলায় চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪২ জন।

শুক্রবার (২২ মে) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানাগেছে, সর্বোশেষ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়া ১২ জনের মধ্যে বরিশাল নগরের মুনসুর কোয়ার্টার বটতলা ৬৫ বছরের একজন পুরুষ, সাহেবের গোরস্থান ৪০ বছরের একজন পুরুষ, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ৩০ বছর বয়সী একজন নার্স, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৪ জন সদস্য, জেলা পুলিশের ২ জন সদস্য এবং আক্রান্ত ‍হওয়া পুলিশ সদস্যদের পরিবারের ৩ জন নারী সদস্য রয়েছেন।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই এ্ ব্যক্তিদের অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। পাশাপাশি আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। এছাড়াও অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech