বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নাসা গ্রুপের চেয়ারম্যানসহ পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত

নাসা গ্রুপের চেয়ারম্যানসহ পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার। তিনি এক্সিম ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্সের (বিএবি) চেয়ারম্যান। একই সঙ্গে তার স্ত্রী, ছেলে ও ছেলের বউও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নজরুল ইসলাম মজুমদার জানান, সপ্তাহখানেক আগে তার ছেলে ও ছেলের বউয়ের কোভিড-১৯ এর উপসর্গ দেখা দেয়। পরে তার নিজেরও উপসর্গ দেখা দিলে আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে স্বাস্থ্যকর্মীরা বাসায় এসে নমুনা নিয়ে যান। পরীক্ষায় তিনি, তার স্ত্রী, ছেলে ও ছেলের বউয়ের করোনা পজিটিভ আসে।

তিনি আরও জানান, এখন পর্যন্ত বাসায় তিনি ও তার স্ত্রী বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন। তার ছেলে ও ছেলের বউ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। সবার শারীরিক অবস্থা উন্নতির দিকে।

দেশবাসীর কাছে দোয়া চেয়ে নজরুল ইসলাম বলেন, ‘সতর্কতার সঙ্গেই চলাফেরা করেছি। তারপরও করোনাভাইরাস সংক্রমিত হওয়াকে আল্লাহ তায়ালার পরীক্ষা হিসেবেই নিয়েছি। দেশের অনেক শিল্প উদ্যোক্তাই এরই মধ্যে সংক্রমিত হয়েছেন। সবার জন্য, দেশের সব মানুষের কাছে দোয়া চাচ্ছি।’

নজরুল ইসলাম মজুমদার এক্সিম ব্যাংকের চেয়ারম্যান। তার স্ত্রী নাসরিন ইসলামও ব্যাংকটির উদ্যোক্তা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। এ পরিবারের মালিকানাধীন নাসা গ্রুপের বাৎসরিক টার্নওভার ৩৫ কোটি ডলার।

নাসা গ্রুপের মূল বিনিয়োগ দেশের বস্ত্র ও তৈরি পোশাক খাতে। এ গ্রুপের কারখানাগুলোতে প্রায় ৩০ হাজার শ্রমিক কর্মরত। বস্ত্র ও তৈরি পোশাক, ব্যাংক, শেয়ারবাজার ছাড়াও নজরুল ইসলাম মজুমদারের বিনিয়োগ রয়েছে আবাসন, শিক্ষা ও পর্যটন খাতে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech