বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল নগরীতে প্রধানমন্ত্রীর উহার সামগ্রী বিতরণ

বরিশাল নগরীতে প্রধানমন্ত্রীর উহার সামগ্রী বিতরণ

দেশব্যাপি প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে বরিশাল নগরীর কর্মহীন,দরিদ্র ও প্রতিবন্ধী মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

আজ শনিবার (৬ই) জুন বরিশাল জেলা প্রশাসনের সহযোগিতায় এবং ইয়ুথ সংগঠন ইয়ুথনেট ফর ক্লাইমো জাস্টিসের উদ্দগ্যে এই বিতরন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১ টার দিকে নগরের কাউনিয়া ১নং ওয়ার্ড কমিশনার কার্যলয়ের সামনে বসে ৪০ জন কর্মহীন, দরিদ্র প্রতিবন্ধী মানুষের মাঝে এই উপহার সামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বরিশাল মহিলা কল্যান সংস্থার পরিচালক কাউছার পারভীন, ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিসের প্রধান সম্বন্বয়কারি শাকিলা ইসলাম সহ ইয়ুথটে সদস্যরা। এসময় প্রত্যেককে চাল, ডাল, আলু, সাবান , তেল, চিনি ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিষয়ে বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান বলেন, করোনার প্রাদূরভাবের পর থেকে মানুষের পাশে রয়েছে বরিশাল জেলা প্রশাসন। তিনি আরও বলেন, বরিশালরে ইয়ুথ সংগঠনের গুলো সবসময় ভালো কাজ করে যারা ধারাবাহিকতা বর্তমানে অব্যাহত রয়েছে। তিনি সবাইকে ঘরে থাকার জন্য বলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech