বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

বরিশালে করোনা উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

করোনা ভাইরাসে উপসর্গ নিয়ে জেলার চারটি উপজেলায় চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার বানিয়াশুরী গ্রামে করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে শুক্রবার সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পথে এক গৃহবধূ (৪০) মারা গেছে।

একইদিন ওই উপজেলার উত্তর সরিকল গ্রামের এক মুক্তিযোদ্ধার পুত্র (৪৫) করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন। মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাহেরচর গ্রামে জ্বর ও গলাব্যথায় আক্রান্ত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে যাওয়ার পথে শুক্রবার বিকেলে এক যুবক (৪০) মারা গেছেন। আগৈলঝাড়া উপজেলার রামানন্দেরআঁক গ্রামে করোনার উপসর্গ নিয়ে অপর এক ব্যক্তি (৪৫) পরলোকগমন করেছেন। তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে বরিশালে নতুন করে চিকিৎসক, পুলিশ ও নার্সসহ ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ৫৬৬ জন করোনা আক্রান্ত হয়েছেন এবং ৫৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech