বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

কামাল লোহানীর মৃত্যুতে দৈনিক শাহনামার শোক

কামাল লোহানীর মৃত্যুতে দৈনিক শাহনামার শোক

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক কামাল লোহানী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (২০ জুন) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। তার ছেলে সাগর লোহানী ফেসবুকে বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লিখেছেন, ‘রাখতে পারলাম না চলে গেলেন কামাল লোহানী’।

গত বুধবার (১৭ জুন) সকালে বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীর শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর একটি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে নমুনা পরীক্ষার পর গতকাল শুক্রবার সকালে করোনাভাইরাস পজেটিভ রিপোর্ট আসে। পরে তাকে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে স্থানান্তর করা হয়।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির সাবেক এই মহাপরিচালক দীর্ঘদিন থে‌কে বার্ধক্যজ‌নিত নানা সমস্যায় ভুগ‌ছিলেন। গত মা‌সেও তি‌নি অসুস্থ হ‌য়ে হাসপাতা‌লে ভ‌র্তি ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

এই গুণী ব্যক্তির মৃত্যুতে শোক জানিয়েছেন দৈনিক শাহনামা সম্পাদক মন্ডলির সভাপতি প্রফেসর শাহ সাজেদা, সম্পাদক ও প্রকাশক কাজী আবুল কালাম আজাদ, দৈনিক শাহনামা ও বাংলার বণে পরিবারবর্গ নিহতের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech