বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে চার ওষুধ ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা

বরিশালে চার ওষুধ ব্যবসায়ীকে ৩৫ হাজার টাকা জরিমানা

বরিশাল নগরীতে নকল ওষুধ ও হ্যান্ড স্যানিটাইজারসহ করোনা সুরক্ষা সামগ্রীতে ছেয়ে গেছে নগরী কাঠপট্টিসহ নগরীর বিভিন্ন জায়গায়। আজ দুপুরে কাঠপট্টি রোডের ৪টি ফার্মেসিতে অভিযান চালিয়ে প্রায় ২ লাখ টাকা মূল্যের নকল ওষুধ এবং হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই ৪টি দোকান থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমানের নেতৃত্বে এবং ওষুধ প্রশাসন ও র‌্যাবের সহায়তায় মঙ্গলবার দুপুরে এই অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান জানান, নকল ওষুধ ও হ্যান্ড স্যানিটাইজারসহ করোনা সুরক্ষা সামগ্রীতে ছেয়ে গেছে নগরী। নিয়মিত অভিযানের অংশ হিসেবে দুপুরে কাঠপট্টির ৪টি ফার্মেসি তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ নকল ওষুধ এবং হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার করেন। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ২ লাখ টাকা। এ সময় নকল ওষুধ ও হ্যান্ড স্যানিটাইজার প্রদর্শন ও বিক্রির দায়ে নূর মেডিকেল হলকে ২০ হাজার, মীম মেডিকেল কর্নারকে ৫ হাজার, স্বপ্নীল মেডিকেল হলকে ৫ হাজার এবং আরমান মেডিকেল হলকে ৫ হাজার টাকাসহ মোট ৪টি ফার্মেসি থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

জনস্বার্থে এই অভিযান চলবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech