বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বরিশালে আরো ২৪ জন করোনা আক্রান্ত, ৩ জনের মৃত্যু

বরিশালে আরো ২৪ জন করোনা আক্রান্ত, ৩ জনের মৃত্যু

বরিশাল জেলায় নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৬৮১ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ১৭ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। এতে করে জেলায় মোট ৪৫২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩ জন মৃত্যুবরণ করেছেন। যা নিয়ে জেলায় ২৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

শনিবার (৪ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে উজিরপুর উপজেলার ৪ জন, সদর উপজেলার ১ জন, গৌরনদী উপজেলার ১ জন, আগৈলঝাড়া উপজেলার ২ জন, বরিশাল নগরীর রুপাতলি এলাকার ২ জন, সদর রোড, ফরেস্টার বাড়ি, জর্ডন রোড, ব্রাউন কম্পাউন্ড, ভাটিখানা, চৌমাথা, আলেকান্দা, খালপাড়, বগুড়া রোড, কালীবাড়ি রোড প্রত্যেক এলাকার ১ জন করে ১০ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন চিকিৎসক ও ১ জন নার্স, সদর জেনারেল হাসপাতালের ১ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ২৪ জন ও মৃত ব্যাক্তিদের অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD