বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মারামারিতে আহত ছাত্রলীগের দুই সহসভাপতি

মারামারিতে আহত ছাত্রলীগের দুই সহসভাপতি

নিজেদের মধ্যে মারামারি করে আহত হয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের দুই সহসভাপতি।

মঙ্গলবার বেলা ১টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যানটিনের সামনের এ ঘটনায় আহতরা হলেন- তৌহিদুল ইসলাম চৌধুরী ওরফে জহির এবং শাহরিয়ার কবির বিদ্যুৎ।

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক শোভনের গাড়িতে বসা নিয়ে সংগঠনের ওই দুই নেতা মারামারিতে জড়ান বলে জানিয়েছে সংগঠনটির একটি সূত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোথাও যাওয়ার জন্য মধুর ক্যানটিনের সামনে থেকে গাড়িতে ওঠেন ছাত্রলীগের সভাপতি। কয়েকজন কেন্দ্রীয় নেতার সঙ্গে জহিরও তার গাড়ির পেছনের আসনে বসেন। কিন্তু বিদ্যুৎ বসার জায়গা পাননি। তখন সভাপতির সামনেই তর্কে জড়ান দুইজন।

এক পর্যায়ে জহিরকে গাড়ি থেকে নামিয়ে দেন ছাত্রলীগ সভাপতি। এরপর মধুর ক্যানটিনের সামনে জহির এবং বিদ্যুৎ মারামারি শুরু করেন। একে অপরকে ইট এবং বাঁশ দিয়ে আঘাত করেন তারা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর সেখানে বিদ্যুৎ সাংবাদিকদের বলেন, জহিরের সাথে আমার আদর্শিক বিষয় নিয়ে দ্বন্দ্ব রয়েছে। এবং এটিই ছিল অসুবিধার কারণ। একেঅপরকে আঘাত করার অন্য কোনো কারণ ছিল না।

জহির বলেন, যদি বিদ্যুৎ কোনো অভিযোগ এনে থাকে তাহলে সেটা তার ব্যক্তিগত সমস্যা।

ছাত্রলীগ সভাপতি শোভন সাংবাদিকদের বলেন, এটা তাদের ব্যক্তিগত দ্বন্দ্ব ছাড়া কিছুই না। নিজেদের মধ্যে মনোমালিন্য থেকেই এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech