বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে চোরচক্রের ৩ সদস্য আটক

বরিশালে চোরচক্রের ৩ সদস্য আটক

বরিশাল চুরি হওয়া ৪টি বাইসাইকেল ও ৪টি মোবাইল সহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

আটক কৃতরা হলেন- মোঃ আনিস, মোঃ সোহান, মোয়াজ্জেম হোসেন।

আজ সোমবার (২৭ জুলাই) সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গত ৫ জুলাই গভীর রাতে পশ্চিম কাউনিয়া এলাকার বাসিন্দা মোঃ জাকির হোসেনের বাসা থেকে ৩টি মোবাইল ফোন চুরি হয়। এ বিষয়ে কাউনিয়া থানায় একটি চুরির মামলা দায়ের করার পর উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের নির্দেশে এসআই আহসান উল্লাহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে ২৬ জুলাই কাউনিয়া এলাকা থেকে মোয়াজ্জেম হোসেনকে আটক করে। এ সময় তার কাছ থেকে চুরি হওয়া Walton Primo NF4 মোবাইলসহ আরো ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার মোঃ খাইরুল আলম আরও জানান, কাউনিয়া থানার এসআই জিহাদুল কবির তার নির্দেশে ২৫ জুলাই রাতে পলাশপুর ২ নং গুচ্ছগ্রামে অভিযান চালিয়ে মোঃ আনিসকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩টি চোরাই বাইসাইকেল উদ্ধার করে এবং তার দেয়া তথ্য অনুসারে পলাশপুর মাঠবাড়িয়া থেকে সোহানকে গ্রেফতার করে তার কাছ থেকে একটি চোরাই বাইসাইকেল উদ্ধার করা হয়েছে। আনিস ও সোহান বরিশালের বিভিন্ন এলাকা থেকে বাইসাইকেল চুরি করে বরিশাল ও বাইরের অন্য জেলায় বিক্রি করত।

গ্রেফতারকৃত তিন আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech