বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বাকেরগঞ্জে উন্মুক্ত নদীতে পোনা মাছ অবমুক্ত

বাকেরগঞ্জে উন্মুক্ত নদীতে পোনা মাছ অবমুক্ত

বরিশাল জেলা পুলিশের আয়োজনে বাকেরগঞ্জের ভরপাশা ইউনিয়নের দুধলমৌর শেখ হাসিনা ক্যান্টনমেন্ট সংলগ্ন ফেরি ঘাট এলাকায় পায়রা নদীতে রুই,কাতলা,মৃগেল,মিনার কার্প, থাইপুটি, তেলাপিয়া ও পাঙ্গাশসহ বিভিন্ন প্রজাতির ১০০ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল দশটায় জেলা পুলিশের পক্ষে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল আনোয়ার সাঈদ ও বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম এই পোনা মাছ অবমুক্ত করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তা, ভরপাশা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান খান, টেলিভিশন, প্রিন্ট মিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় ডিআইজি শফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন, ‘বরিশাল জেলা পুলিশ প্রতি বছরই উন্মুক্ত নদীতে পোনা মাছ অবমুক্ত করে। এটা আমাদের সম্পূর্ণরূপে মাছে ভাতে বাঙালি হওয়ার একটি চলমান প্রক্রিয়া যা বরিশাল জেলা পুলিশের একটি যুগান্তকারী পদক্ষেপ। এতে ব্যাপক জনসচেতনতাও তৈরি হবে বলে আমার বিশ্বাস।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech