বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
সমুদ্রবন্দরে তিন নম্বর স্থানীয় সতর্কতা সংকেত বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো : তথ্যমন্ত্রী পেঁয়াজের ৫ শতাংশ আমদানি শুল্ক প্রত্যাহার বিএনপির আন্দোলনের তর্জন গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদের শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, তাই প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী পুলিশকে মানুষের আস্থা ও বিশ্বাসের প্রতীক হতে হবে-ডিসি খাইরুল আলম বিএমপি’র নবনির্মিত পুলিশ লাইন্সে বৃক্ষ রোপণ বরিশাল সিটি কর্পোরেশনে একাধিক চাকরির সুযোগ আমতলীতে ৩৬ হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস করোনায় প্রাণ গেল আরও ২৬ জনের, শনাক্ত ১৫৪৪
বরিশালে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে জেলা প্রশাসকের ঈদ উদযাপন

বরিশালে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে জেলা প্রশাসকের ঈদ উদযাপন

বরিশালে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ উদযাপন করলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। ঈদের দিন (১ আগস্ট) দুপুরে শিশু সংগঠন ‘শিশু পরিবারে’র এতিম শিশুদের সঙ্গে দুপুরের খাবার খান ও শিশুদের নিজ হাতে খাবার তুলে দেন। ঈদ ঘিরে ‘শিশু পরিবার’ এবং ‘ছোট মণি নিবাস’র শিশুদের জন্য জেলা প্রশাসকের পক্ষ থেকে দুটি ছাগল উপহার দেওয়া হয়। পাশাপাশি তার সহযোগিতায় শিশু পরিবারের জন্য একটি গরু কোরবানিরও ব্যবস্থা করা হয়। একই সময় বরিশাল বিভাগীয় বেবি হোমে আশ্রিত অনাথ শিশুদের জন্য জেলা প্রশাসকের দেওয়া ঈদের বিশেষ খাবার পরিবেশন করে সমাজসেবা অধিদপ্তর। বরিশাল জেলা প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করেন।

একইদিন ঈদ উপলক্ষে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন রোগীদের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ফলমূলসহ উপহারসামগ্রী দেওয়া হয়। শনিবার বেলা ১১টায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হূদা হাসপাতালের করোনা ওয়ার্ডের ইনচার্জ মো. আবুল কালাম আজাদের কাছে এসব সামগ্রী হস্তান্তর করেন।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এক প্রতিক্রিয়ায় বলেন- কোরবানি আমাদের ত্যাগ, শান্তি, ভ্রাতৃত্ববোধ ও সহমর্মিতার শিক্ষা দেয়। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের ফলে সৃষ্ট মহামারিতে অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিশেষ করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন যে রোগীরা রয়েছেন, তারা এবার ঈদের আনন্দ উদযাপন করতে পারছেন না। মূলত এই কারণে আক্রান্ত রোগী ও তাদের পরিবারের সদস্যদের সাহস যোগানোসহ মানসিক শক্তি বৃদ্ধি ও ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যতিক্রমী উদ্যোগ নেওয়া হয়েছে।

বরিশাল জেলা প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ জানান, শিশু সংগঠন ‘শিশু পরিবার’র এতিম শিশুদের নিয়ে ঈদ উদযাপনের আয়োজন করা হয়। ঈদের দিন দুপুরে জেলা প্রশাসক নিজে শিশুদের সাথে খাবার খেয়েছেন এবং তাদের হাতে খাবার তুলে দিয়েছেন। এতে শিশুরা বেশ আনন্দ পেয়েছে।’

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD