বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নানক ভাইয়ের ছেলে সায়েমকে মহান আল্লাহ তালা যেন জান্নাত বাসী করেন – এমপি শাওন

নানক ভাইয়ের ছেলে সায়েমকে মহান আল্লাহ তালা যেন জান্নাত বাসী করেন – এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন ভোলা প্রতিনিধি:

ভোলার লালমোহনে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের নির্দেশক্রমে..বাংলদে­শ আওয়ামীলীগ এর প্রসিডিয়ামের অন্যতম সদস্য সাবেক সংসদ ও সাবেক মন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক এর স্নেহময় একমাত্র পুএ মরহুম সায়েমুর রহমান সায়েম এর ৯ম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
সায়েম এর ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ৬ সেপ্টেম্বর রোজ রবিবার বাদ আসর লালমোহন উপজেলা আওয়ামিলীগ কার্যালয়ে, উপজেলা ও পৌরসভা ছাএলীগের আয়োজনে মিলাদ ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত হয়। সায়েম উর রহমানের ৯ম মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানে টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে
ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেন ৬সেপ্টেম্বর ২০১২সালের
এই দিনে বাংলদেশ আওয়ামীলীগ এর প্রসিডিয়ামের অন্যতম সদস্য সাবেক মন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের স্নেহময় একমাত্র পুএ মরহুম সায়েমুর রহমান সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন । আমি তার রুহের মাগফেরাত কামনা করি।
নানক ভাইয়ের ছেলে সায়েমকে মহান আল্লাহ তালা যেন জান্নাত বাসী করেন। জাহাঙ্গীর কবির নানক ভাইয়ের ছেলে সায়েম ছিল একজন সৎ ও নিষ্ঠাবান ছেলে। নানক ভাইয়ের ছেলে সায়েমের সাথে ছোট-বড় সকলের একটা সুসম্পর্ক ছিল। তার জন্য সকলের কাছে দোয়া চাই। তাঁর পরিবারবর্গ কে এই শোক সইবার মত আল্লাহ তালা তৌফিক দান করুন। আমিন….
এসময় লালমোহন উপজেলা ছাত্রলীগের আহ্ববায়ক মূর্তজা সজিবের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, পৌর আওয়ামীলীগের আহ্ববায়ক সফিকুল ইসলাম বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজিম হাওলাদার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ হাসান, পৌর ছাত্রলীগের আহ্ববায়ক ভিপি রাসেলসহ যুগ্ম আহবায়ক বৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech