বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
বরিশালে রাস্তাঘাট-ড্রেন-খাল সংস্কারের দাবিতে বাসদের সমাবেশ,মেয়র বরাবর স্মারকলিপি প্রদান

বরিশালে রাস্তাঘাট-ড্রেন-খাল সংস্কারের দাবিতে বাসদের সমাবেশ,মেয়র বরাবর স্মারকলিপি প্রদান

বরিশাল নগরীর ভাঙ্গা রাস্তাঘাট-ড্রেন-খাল সংস্কার, পুনর্বাসন ছাড়া রিক্সা, ইজিবাইক ও হকার উচ্ছেদ না করা এবং করোনাকালে রিক্সার লাইসেন্স নবায়ন ফি মওকুফের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বাংলাাদেশ সমাজতান্ত্রিক দল (বাসদ)। জেলা বাসদের পক্ষকালব্যাপী বিক্ষোভ কর্মসূচির সমাপনী দিনে মঙ্গলবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বাসদ আহ্বায়ক প্রকৌশলী ইমরান হাবিব রুমনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, রিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি দুলাল মল্লিক, জেলা ছাত্রফ্রন্টের প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজন সিকদার, সোঁনারগাও টেক্সটাইল শ্রমিক ইউনিয়নের সংগঠক নুরুল হক, মহিলা ফোরামের নেত্রী শানু আক্তার সহ অন্যান্যরা।

বক্তারা বলেন, সিটি করপোরেশনের প্রধান কয়েকটি সড়ক ব্যতিত নগরীর ৯০ ভাগ সড়ক চলাচলের অনুপযোগী। খানাখন্দে ভরা সড়ক দিয়ে চলতে জনগনের নাভিশ্বাস উঠেছে। ড্রেন-খালগুলো দির্ঘদিনে সংস্কার না করায় সামান্য বৃস্টিতে নগরীতে জলাবদ্ধতা সৃস্টি হয়। বক্তারা সড়ক-ড্রেন-খাল দ্রুত সংস্কার এবং করোনাকালে রিক্সার মহাজনী লাইসেন্সের বকেয়া নবায়ন ফি মওকুফ করে দেয়ার দাবি জানান।

সমাবেশ শেষে একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন পরে। পরে তারা সিটি করপোরেশনের সচিব মো. ইবাদত হোসেনের মাধ্যমে সিটি মেয়র বরাবর দাবী সংবলিত একটি স্মারকলিপি দেন।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD