বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে পরিবেশ ও সামাজিক সুরক্ষা বিষয়ক কর্মশালা

বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে পরিবেশ ও সামাজিক সুরক্ষা বিষয়ক কর্মশালা

লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ এর আওতায় বরিশাল জেলার ইউপি চেয়ারম্যান ও সচিবগণের পরিবেশ ও সামাজিক সুরক্ষা বিষয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৫ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০ টায় জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে সার্কিট হাউজ সম্মেলন কক্ষ এ সভা অনুষ্ঠিত হয়। লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) এর আওতায় বরিশাল জেলার ইউপি চেয়ারম্যান ও ইউপি সচিবগণের পরিবেশ ও সামাজিক সুরক্ষা বিষয়ে দিনব্যাপী বিশেষায়িত প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল মোঃ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সুব্রত বিশ্বাস দাসসহ ইউপি চেয়ারম্যান ও ইউপি সচিবগণ উপস্থিত ছিলেন। শুরুতে জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান দিনব্যাপী কর্মশালার শুভ উদ্বোধন করেন পরে পরিবেশ ও সামাজিক সুরক্ষা বিষয়ে দিনব্যাপী বিশেষায়িত প্রশিক্ষণ এর বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech