বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
লালমোহন থানায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে নব যোগদান কারি ওসি মুরাদের পরিচিতি সভা

লালমোহন থানায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে নব যোগদান কারি ওসি মুরাদের পরিচিতি সভা

লালমোহন ভোলা প্রতিনিধি:

লালমোহন থানায় নব যোগদান কারি অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদের যোগদান উপলক্ষে লালমোহন থানায় কর্মরত সকল সাংবাদিকদের সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
১৫ সেপ্টেম্বর সকাল ১২ ঘটিকায় লালমোহন থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ লালমোহন থানায় যোগদান উপলক্ষে
লালমোহন থানা পুলিশের আয়োজনে লালমোহন থানা ওসি(তদন্ত) মোঃ বশির আলমের সঞ্চালনায়
পরিচিতি সভা অনুষ্ঠিত। এসময় নব যোগদান কারি অফিসার ইনচার্জ মোঃ মাকসুদুর রহমান মুরাদ বলেন-পুলিশ এবং সাংবাদিক পেশাগত পরিচয়ে ভিন্ন হলেও লক্ষ্য কিন্তু এক। আইনগত ভূমিকার চেয়ে পুলিশের মানবিক রুপ সাধারণ মানুষের জন্য ব্যাপক উপকারে আসে । লালমোহন থানার অফিসার ইনচার্জ হিসেবে এমন কিছু সামাজিক ও মানবিক উদ্যোগ নিতে চাই ; যাতে বিদায়বেলায় আমার জন্য মানুষ কাঁদে । এ অঞ্চলকে অপরাধ, নৈরাজ্য ও মাদকমুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা চাই। তিনি আরো বলেন
এই এলাকার ভুক্তভোগী সাধারণ মানুষ যাতে বাসায় বসে পুলিশের কাছে অভিযোগ করতে পারে সেজন্য শীঘ্রই আমি একটি অনলাইন সিস্টেম চালু করবো । সন্ধ্যার পর বিনা কাজে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের যত্রতত্র ঘোরাঘুরি বন্ধ করে দেবো । খুব শীঘ্রই আমি লালমোহনের সকল সেলুন ব্যবসায়ীদের নিয়ে একটি বৈঠক করে জানিয়ে দেবো তরুণদের চুলে টিকটিক কাটিং দেয়া যাবে না । থানায় শাল্লিসবাজ টাউট বাটপারদের প্রবেশ কঠোরহস্তে দমন করা হবে। এইজন্য জন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা জরুরী।
এসময় উপস্থিত ছিলেন লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার,লালমোহন প্রেসক্লাব ও লালমোহন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক জসিম জনি,লালমোহন প্রেসক্লাবের সহ-সভাপতি এসবি মিলন, যুগ্ম সম্পাদক মোঃ রুহুল আমিন,যুগ্ম সম্পাদক মাহবুব আলম, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদ হাসান লিটন,,প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোঃ আজিম উদ্দিন খাঁন, লালমোহন সাংবাদিক ফোরামের সভাপতি ও প্রেসক্লাব সদস্য এনামুল হক রিংকু, লালমোহন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহীন আলম মাকসুদ,লালমোহন প্রেসক্লাব সদস্য সহঅধ্যাপক মিজানুর রহমান লিপু,প্রেসক্লাব সদস্য মোঃ নুরুল আমিন, সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন,লালমোহন মিডিয়া ক্লাব সভাপতি প্রভাষক রিপন শান , প্রেসক্লাব সদস্য মোঃ ফরিদ উদ্দিন, প্রেসক্লাব সদস্য মিজানুর রহমান,জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি শাহীন কুতুব, মাইটিভির ভোলা জেলা প্রতিনিধি সিরাজু মাসুদ, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন লালমোহন শাখার সাংগঠনিক সম্পাদক হাসান পিন্টু, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ইউসুফ আহমেদ, লালমোহন সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আব্দুর রহমান নোমান, , জাহিদুল ইসলাম দুলাল, যুগ্ম সম্পাদক শঙ্কর মজুমদার,আনন্দ টিভির ভোলা দক্ষিণ প্রতিনিধি মোহাম্মদ হান্নান, , যুগ্ম সম্পাদক এম আর পারভেজ,সাংবাদিক সালাম সেন্টু, সাংবাদিক ফয়েজ ফ্যাশন প্রমুখ ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD