বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বরিশাল হোক সকল অসামাজিক কার্যকলাপ ও মাদক মুক্ত শহর-বিএমপি কমিশনার

বরিশাল হোক সকল অসামাজিক কার্যকলাপ ও মাদক মুক্ত শহর-বিএমপি কমিশনার

বরিশাল মেট্টোপলিটন পুলিশের ক মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । আজ ২৪ সেপ্টেম্বর বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনারের কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার।
অপরাধ পর্যালোচনা সভার একপর্যায়ে তিনি বলেন, বরিশালের আবাসিক হোটেলগুলোতে অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে আমরা যে জিরো ট্রলারেন্স নীতি নিয়ে কাজ করছি তা ধরে রাখতে হবে, পুরোনো ইতিহাস ভুলে যেতে হবে।মাদক নির্মূল করা পুলিশের কাজ, কোন পুলিশের বিরুদ্ধে মাদক সেবন বা মাদক ব্যবসায় জড়িত থাকার প্রমান পেলে তাকে পুলিশের চাকুরি করতে দেয়া হবে না ।

সেবা প্রদানে আরও দক্ষতা, পারদর্শিতা বাড়াতে হবে । সাজা ও ওয়ারেন্ট তামিলে আরও আন্তরিক হয়ে কাজ করতে হবে, মামলা তদন্ত ও নিষ্পত্তিতে কারো কোন গাফিলতি পেলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
রাষ্ট্রের কর্মচারী হিসেবে সকলের আন্তরিক অংশগ্রহণে একটি নিরাপদ নগরী উপহার দেয়া সম্ভব মর্মে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন মোঃ আকরামুল হাসানের সঞ্চালনা করেন।
এ-সময়ে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার সদর-দপ্তর আবু রায়হান মুহাম্মদ সালেহ্,

উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা মোঃ জাহাঙ্গীর মল্লিক, উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম,

উপ-পুলিশ কমিশনার ডিবি মোঃ মনজুর রহমান পিপিএম-বার সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ। এছাড়া ও উক্ত সভায় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগের বিভিন্ন দপ্তর থেকে আসা প্রতিনিধিবৃন্দ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD