বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
ইতালি আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইতালি আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইতালী প্রতিনিধি:
আওয়ামীলীগ সভাপতি সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে ইতালি আওয়ামী লীগ। গতকাল ইতালির রাজধানী রোমের পিয়াচ্ছালে প্রেনেসতিনো নাফিসা বার এন্ড রেষ্টুরেন্টের হলরুমে দলের কেন্দ্রীয় নির্দেশনা মেনে আলোচনা সভা. কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

-পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করে প্রথমেই ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোজাফ্ফর হোসেন বাবুলের মায়ের ইন্তেকালে শোক ও সমবেদনা প্রকাশ করা হয়। -জন্মদিনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইতালি আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আলি আহাম্মদ ঢালী,প্রধান বক্তা ছিলেন ইতালী আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক আয়েবার যুগ্ম মহাসচিব এম এ রব মিন্টু, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম বাবু, বাংলাদেশ আওয়ামী যুবলীগ টাঙ্গাইল শাখার সাবেক প্রতিষ্ঠাতা আহ্বায়ক মাসুদুর রহমান সিদ্দকী, রোম মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি স্বপন হাওলাদার, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি.আর মানিক, যুবলীগ ইতালী শাখার সমাজ কল্যান বিষয়ক সম্পাদক রাজিব খান, আওয়ামী লীগ নেতা এ.আর. আহমেদ তপু, বঙ্গবন্ধু পরিষদ ইতালির সাধারন সম্পাদক আহসান পিপু, লেখক কলামিষ্ট হাফিজুর রহমান মিতু, যুবনেতা রাসেল রানা, রোম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজিব রহমানসহ ইব্রাহীম হোসেন, ইলিয়াস মল্লিক, সুমন মুজিবুর, লিটন চৌধুরী, মোঃ ইলিয়াস মোল্লা, কোয়েল ভুঁইয়া, হাবিবুর রহমান, তানজির আহাম্মেদও আরো অনেকে।

 

এছাড়াও ইতালী আওয়ামী লীগ, যুবলীগ, রোম মহানগর আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, আমরা মুক্তিযোদ্ধার সন্তান ইতালী শাখাসহ বিভিন্ন আওয়ামী সংগঠনের নেতবৃন্দ। -জন্মদিনের অনুষ্ঠানে ঢাকা থেকে টেলিফোনে সংযুক্ত ছিলেন ইতালী আওয়ামী লীগের প্রভাবশালী সহ সভাপতি জনাব জাহাঙ্গীর ফরাজী ও সাংগঠনিক সম্পাদক সরদার লুৎফর রহমান। অনুস্ঠানের প্রধান বক্তা এম এ রব মিন্টু বলেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরাবারে নতুন ভাবে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে।

 

তারা বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের বাংলা মানবতার নেত্রী শেখ হাসিনার হাত ধরেই সম্পূর্ণ হবে। -অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।পরে আলী আহম্দ ঢালী ও এম এ রব মিন্টু উপস্হিত সকলকে নিয়ে জন্মদিনের কেক কাটে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD