বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সন্ত্রাসী হামলায় আহত রেজার পাশে ছাত্রলীগ নেতাকর্মীরা

সন্ত্রাসী হামলায় আহত রেজার পাশে ছাত্রলীগ নেতাকর্মীরা

অনলাইন ডেস্ক : দুর্বৃত্তদের হামলায় জয়পুরহাটের জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজাকে দেখতে গিয়েছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

রোববার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ‌্যালয়ে তাকে দেখতে যান ছাত্রলীগের শীর্ষ এই নেতারা।

ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আল নাহিয়ান খান জয় আহত আবু বক্কর সিদ্দিকের শারীরিক অবস্থা এবং তার পরিবারের খোঁজ খবর নেন।

এ সময় আবু বক্করকে একটি লিখিত অভিযোগ দিতে বলেন এবং বিষয়টি নিয়ে তিনি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে কথা বলবেন বলে আশ্বস্ত করেন।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১১টার দিকে শহরের চিত্রাপাড়া এলাকায় দুর্বৃত্তরা আবু বক্কর সিদ্দিকের ওপর হামলা করে। প্রথমে তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ‌্যালয়ে আনা হয়।

হামলা প্রসঙ্গে আবু বক্কর সিদ্দিক রেজা বলেন, ‘ছাত্রলীগের এক নেতাকে অন্যায়ভাবে পুলিশ মারপিট করে। পরে স্থানীয় একটি অনলাইন নিউজ পোর্টাল ওই নেতার বিরুদ্ধে মিথ্যা অভিযোগে রিপোর্ট প্রকাশ করে। আমরা এ রিপোর্টের প্রতিবাদ করি। তারই জের ধরে এ হামলা চালানো হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech