বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
জয়কে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি করায় দোয়া মোনাজাত

জয়কে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি করায় দোয়া মোনাজাত

বরিশালের বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান আল-নাহিয়ান খান জয় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় আনন্দে ভাসছে বাবুগঞ্জসহ বরিশালের সর্বস্তরের আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে। উপজেলার বিভিন্ন এলাকায় দফায় দফায় আনন্দ মিছিলে জনতার ঢল নেমেছে। সর্বত্র চলছে মিষ্টি বিতরণের ধুম। দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগের যে দায়িত্ব দিয়েছেন তা সঠিক ভাবে নাহিয়ান খান জয় পালন করতে পারে তার জন্য এতিমখানায় দোয়া মোনাজাত ও মিষ্টি বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নে ধুমচর এতিমখানায় আছরবাদ এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও আল-নাহিয়ান খান জয় যে গুরু দায়িত্ব পেয়েছেন তা ঠিকমত পালন করতে পারে সেই লক্ষে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া মোনাজাত অনুষ্ঠানে অর্ধশতাধিক এতিম শিশু,উপজেলা আওয়ামীলীগ আল-নাহিয়ান খান জয়ের শুভাকাঙ্ক্ষী এস আরিফিন বাবু ও ইয়াসিন হোসাইন সহ বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা মুবিন,সাকিব,সাইফুল,সোহাগ,রেজবি,সায়েম,দিপ্ত, মেহেদীসহ ছাত্রলীগের নেতাকর্মী ছাড়াও সর্বস্তরের অসংখ্য মানুষ অংশ নেয়।

এদিকে শনিবার সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে আল-নাহিয়ান খানের জয়ের নাম ঘোষণার পর তাৎক্ষণিক দেহেরগতি ইউপি চেয়ারম্যান মশিউর রহমানের নেতৃত্বে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। উল্লেখ্য, আল-নাহিয়ান খান জয় বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের ঠাকুরমল্লিক গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবদুল আলীম খানের পুত্র ও মুক্তিযুদ্ধের সংগঠক মোশারেফ হোসেন খানের দৌহিত্র।

বাবুগঞ্জে মুক্তিযোদ্ধাদের নিরাপদ ঘাঁটি হিসেবে জয়ের চাচা আবদুল হালিম খানের বাড়িতে বসেই মুক্তিযুদ্ধের নবম সেক্টরের অ্যাডজুটেন্ট ফ্লাইট সার্জেন্ট ফজলুল হক বিভিন্ন অপারেশন পরিচালনা করতেন। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আল-নাহিয়ান খান জয়কে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি করায়

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল। এছাড়াও অভিন্ন প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন আওয়ামী লীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি, ওয়ার্কার্স পার্টিসহ উপজেলার সর্বস্তরের মানুষ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD