বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ইউপি নির্বাচনে অনিয়মের অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন

বরিশালে ইউপি নির্বাচনে অনিয়মের অভিযোগে বিএনপির সংবাদ সম্মেলন

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর বিরুদ্ধে বিএনপি প্রার্থীর কর্মীদের উপর হামলা ও নির্বাচনী অফিস ভাঙচুরের অভিযোগ করা হয়েছে। হামলা-মামলা দিয়ে বিএনপি কর্মীদের মাঠ শূন্য করে আওয়ামী লীগ প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্না একতরফা ভোটের পায়তারা চালাচ্ছেন বলে অভিযোগ করা হয়েছে।

রবিবার বেলা ১২টায় বরিশাল নগরীর সদর রোডে জেলা বিএনপির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থী শওকত হোসেন হাওলাদারের পক্ষে এই অভিযোগ করেন বাকেরগঞ্জ উপজেলা বিএনপির আহয়ক আবুল হোসেন খান।

এ সময় তিনি বলেন, শনিবার বিকেলে আওয়ামী লীগের কর্মী-সমর্থকরা কোন কারণ ছাড়াই কলসকাঠী বাজারে বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর এবং কর্মীদের বেদম মারধর করে। পরে তারা নিজেদের অফিস ভাঙচুর করে বিএনপি উপর দোষ চাপানোর চেষ্টা করে। এ অবস্থায় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য প্রশাসন ও নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান তিনি। সংবাদ সম্মেলনে জেলা (দক্ষিন) বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech