বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :

বিভিন্ন দাবিতে বরিশালে সরকারি কলেজের শিক্ষকদের মানববন্ধন

বিভিন্ন দাবিতে বরিশালে সরকারি কলেজের শিক্ষকদের মানববন্ধন

বরিশালে বিভিন্ন দাবিতে মানববন্ধন এবং প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস)।

‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ শ্লোগান নিয়ে সংগঠনের বরিশাল জেলা শাখার ব্যানারে আজ মঙ্গলবার বেলা ১২টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের জেলা কমিটির সভাপতি মো. আল-আমীন হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক লিটন চন্দ্র রায়, সদস্য এ.জেড এম হেমায়েত উদ্দিন, আলী হোসেন, অনুপম রায়, মাহাবুব আলম বাদল, মোস্তাফিজুর রহমান ও জাকির হোসেন।
বক্তারা প্রাতিষ্ঠানিক ত্রুটি জনিত কারণে কাউকে বঞ্চিত না করে প্রতিষ্ঠান সরকারীকরণের তারিখ থেকে কর্মরতদের অন্তর্ভুক্ত করে আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে সংশ্লিষ্টদের এডহক নিয়োগ দেয়ার দাবি জানান।

তারা বলেন, কলেজ সরকারি হওয়ার পরও প্রায় ৫ হাজার শিক্ষক সরকারি সুযোগ-সুবিধা বঞ্চিত হয়ে অবসরে চলে গেছেন। তারা তাদের দাবি মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। মানববন্ধন শেষে শিক্ষক নেতৃবৃন্দ জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech