বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

বরিশালের নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে ডেঙ্গু বিষয়ক লিফলেট বিতরণ

বরিশালের নথুল্লাবাদ বাসস্ট্যান্ডে ডেঙ্গু বিষয়ক লিফলেট বিতরণ

স্টাফ রির্পোটার ॥ ডেঙ্গুতে আতঙ্ক না হয়ে সচেতন হোন এই স্লোগান নিয়ে আজ ১৪ আগস্ট সকাল ১১ টায়, বরিশাল জেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতা মূলক লিফলেট বিতরন করা হয়।

ঈদে ঘরমুখো মানুষ ঈদ উদযাপন শেষে কর্মস্থলে ফিরতে শুরু করেছে তাদের ঈদযাত্রা নির্বিঘ্ন করার পাশাপাশি তাদের সুস্থতা কামনা করে বরিশাল জেলা প্রশাসন ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত আছে।

বরিশাল কেন্দ্রীয় নথুল্লাবাদ বাসস্ট্যান্ড এলাকায় ডেঙ্গু বিষয়ক লিফলেট বিতরণ করার পাশাপাশি সচেতনতার লক্ষ্যে কাজ করছে জেলা প্রশাসন। লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) প্রশান্ত কুমার দাস, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার।

আরো উপস্থিত ছিলেন নথুল্লাবাদ শ্রমিক ইউনিয়নের সভাপতি ও কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর হোসেন, বাস মালিক সমিতির প্রতিনিধিসহ বাস মালিক ও শ্রমিক বৃন্দরা উপস্থিত ছিলেন।

শুরুতে ডেঙ্গু বাহি মশা এর বিস্তার রোধে গণ সচেতনতা বৃদ্ধির লক্ষে বরিশাল নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে র‌্যালি করা হয়।

বাসস্ট্যান্ডে যাত্রী চালক ও শ্রমিকদের পাশাপাশি বাস স্ট্যান্ড এর আশেপাশে ফলের দোকান, চায়ের দোকান, হোটেল, মুদি দোকানসহ অন্যান্য দোকানগুলোতে ডেঙ্গু বিষয়ক গণসচেতনতা মুলক লিফলেট বিতরণ করা হয় বরিশাল জেলা প্রশাসন পক্ষ থেকে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) উপস্থিত সাধারণ মানুষের সাথে ডেঙ্গু প্রতিরোধের বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech