বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

বরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বরিশালে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খুলনায় আন্দোলনরত পাটকল শ্রমিকদের উপর নির্বিচারে পুলিশি হামলার বিচার এবং গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তি সহ ১৪ দফা দাবিতে বরিশালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাম গণতান্ত্রিক জোট বরিশাল জেলা শাখার ব্যানারে আজ মঙ্গলবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

এরপর তারা একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

জেলা বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী অধ্যাপক দুলাল চন্দ্র মজুমদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ট্রেড ইউনিয়ন কেন্দ্রের নেতা অ্যাডভোকেট এ.কে আজাদ, অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ, জেলা বাসদ আহ্বায়ক ইমরান হাবীব রুমন ও সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী, গনসংহতি আন্দোলন নেতা দেওয়ান আব্দুর রশিদ নিলু এবং শাহ আজিজুর রহমান প্রমুখ।

বক্তারা খুলনায় আন্দোলনরত পাটকল শ্রমিকদের উপর নির্বিচারে পুলিশি হামলার বিচার এবং গ্রেফতারকৃত নেতৃবৃন্দের মুক্তি সহ ১৪ দফা দাবি মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech