বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

গৌরনদীতে নারী নির্যাতন প্রতিরোধে কর্মশালা

গৌরনদীতে নারী নির্যাতন প্রতিরোধে কর্মশালা

“নারী ও শিশু নির্যাতনের কোন ক্ষমা নেই” এই প্রতিপাদ্যে বরিশালের গৌরনদীতে বাল্যবিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে গঠিত উপজেলা প্লাটফরম সদস্যদের নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী স্থানীয় সিসিডিবির হলরুমে স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা আভাস, রুপান্তর ও যশোর রাইটস্ এর যৌথ আয়োজনে ইউএসএআইডি এবং ইউকেএইডের যৌথ অর্থায়নে এবং কাউন্টারপার্ট ইন্টারন্যাশন্যালের সহযোগিতায় অনুষ্ঠিত কর্মশালায় উপজেলা প্লাটফরমের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি খোকন আহম্মেদ হীরা, বীর মুক্তিযোদ্ধা চক্রবর্তী নিতাই লাল, এইড’র নির্বাহী পরিচালক প্রেমানন্দ ঘরামী, সিসিডিবির এরিয়া ম্যানেজার ডেনিশ মারান্ডী, ডাঃ মণীষ চন্দ্র বিশ্বাস, আভাসের ট্রেইনার মোাঃ আলী আহ্সান, আভাসের প্রজেক্ট অফিসার নাসরিন খানম, নতুন দিন প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মিথুন সিকদার, নারী নেত্রী মাধুরী রানী দাস, রুশিয়া বেগম প্রমূখ। কর্মশালায় সদস্যরা নারী নির্যাতন প্রতিরোধে বিভিন্ন মতামত তুলে ধরেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech