বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে আসামী গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

বরিশালে আসামী গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

????????????????????????????????????

শামীম আহমেদ ॥ বরিশাল নগরীর ওয়ার্ড রুপাতলী এলাকার জামায়াতের পৃষ্টপেষক নেতা, তিনটি ওয়ার্ডের মূর্তিমান আতংক, জাল দলিল চক্রের মাধ্যমে বহু মানুষের জমি দখল করে নেয়ার ভূমিদস্যু, মামলাবাজ ও একাধিকতন্ত্রাসী বাহিনীর লালন-পালনকারী হাজী মহসিনের বিরুদ্ধে উর্ধ্বতোন প্রশাসন সহ বিভিন্নস্থানে তার বিরুদ্ধে অভিযোগ থাকা সত্বেও প্রশাসনের নিরব ভূমিকার সুযোগ নিয়ে একরপর এক সাধারন মানুষের জমি জাল-জালিয়াতের মাধ্যমে সন্ত্রাসী বাহিনী দ্বারা দখল সন্ত্রাসের অত্যাচারে আতংকিত ও অসহায় হয়ে এবং হাজি মহসিনের আইনগত তদন্ত পূর্বক বিচারের প্রত্যাশা কামনা করে এক সংবাদ সম্মেলন করেছে এক ভূক্তভোগী পরিবারের সদস্য মিজানুর রহমান মিলটন সহ তার পরিবার।

আজ বুধবার (২১ই) অক্টোবর বেলা ১২ টায় নগরীর রুপাতলীস্থ বটতলা রসিদ মিয়ার বাড়ির সম্মুখে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় মিজানুর রহমান মিলটন লিখিত পাঠ করে বলেন, নগরীর রুপাতলী তিনটি ওয়ার্ড এলাকার মূর্তিমান ভূমিদস্যু ও সন্ত্রাসী বাহিনী লালন-পালনকারী ও ভূয়া জাল-দলিল চক্রের গড ফাদার হাজি মহসিন স্থানীয় যুবলীগ নেতা সাইদুর রহমান বাহাদুরের জমি অবৈধভাবে জমি দখল নিতে আসলে বাহাদুর বাধা দিলে গত ২২ইমে রাত আনুমানিক সোয়া ৮টার দিকে আরাফাত হাউজিংয়ের সামনে থেকে সন্ত্রাসী বাহিনী দিয়ে ধরে নিয়ে মহসিনের টিনসেড টর্চারসেলে আটকে রেখে মুখে স্কচটেপ দিয়ে বেধে বেধড়ক নির্যাতন করে এক প্রর্যায়ে চোখে-মুখে মরিচের গুড়া ছিটিয়ে ও স্কু-দ্বারা চোখে আঘাত করে বাহাদুরের দুটি চোখ নষ্ট করে দেয়।

এছাড়া নির্যাতনের কারনে শরিরের বিভিন্ন অংশের হাড় ভেঙ্গে দেওয়ার করনে বর্তমানে সাইদুর রহমান বাহাদুর অন্ধ ও পঙ্গুত্ব বরন করে আছে।

এব্যাপারে বাহাদুরের বড় ভাই তৌহিদুর রহমান বাদী হয়ে মহসিন আলম সহ অজ্ঞাতনামা ৫ থেকে ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করার পর পুলিশ বাহাদুরকে হত্যার চেষ্টার আলামত উদ্ধার করার পরও অদৃশ্য কারনে আসামীদের কেন গ্রেপতার করা হচ্ছে না এ নিয়ে থানা পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন।

এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ভিকটিম বাহাদুরের বৃদ্ধা মাতা সেতারা বেগম, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আনিসুর রহমান দুলাল শরীফ,স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নাজমুল হুদা, সাগরদী কামিল মাদ্রাসার শিক্ষক এনামুল হক, শ্রমিক লীগ সম্পাদক সেলিম খান, শিক্ষক নেতা মাওলানা আঃ ছালাম, নজরুল ইসলাম নান্টু ও আঃ কুদ্দুস সহ স্থানীয় বিভিন্ন গণ্যমাণ্য ব্যাক্তি বর্গ।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করে বলেন মামলা তুলে না নিলে প্রয়োজনে পুলিশ ও র‌্যাবের পিছনে আরো ত্রিশ লক্ষ টাকা ব্যায় করা সহ মামলার বাদীর গোটা পরিবারকে হত্যা করার মাধ্যমে নির্মূল করে দেওয়ার হুমকি দিয়ে যাওয়ার কারনে অন্ধ ও পঙ্গু বাহাদুরের পরিবার জীবনের ভয়ে আতংকগ্রস্থ পড়েছে।

তাই অবিলম্বে মামলার সুষ্ট তদন্তের মাধ্যমে জামায়াত নেতা সন্ত্রাসী মহসিন সহ তার সন্ত্রাসী বাহিনীকে গ্রেফতার করে আইনের কাঠ গড়ায় হাজির করার প্রার্থনা জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech