বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় ছিনতাই মামলায় ৬ যুবক গ্রেফতার

আগৈলঝাড়ায় ছিনতাই মামলায় ৬ যুবক গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এক যুবকের গলায় ধারালো অস্ত্রের আঘাত দিয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় গ্রেফতার করা হয়েছে ৬ যুবককে।

আজ রোববার (২৫ অক্টোবর) গ্রেফতার ওই ৬ যুবককে আদালতে প্রেরণ করা হয়। অপরদিকে আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার বাকাল ইউনিয়নের কোদালধোয়া গ্রামের মনমথ বৈষ্ণবের ছেলে নয়ন বৈষ্ণব (২০) শনিবার রাতে কোদালধোয়া বাজার থেকে বাড়ি ফিরছিলো। পথিমধ্যে রাত সাড়ে আটটার দিকে ওই বাজারের পশ্চিম পাশে মঙ্গল ওঝার পান বরজের পাশ দিয়ে যাওয়ার সময়ে একদল কিশোর ও যুবক তার পথ রোধ করে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়।

এ ঘটনায় হাসপাতালে ভর্তি আহত নয়নের বাবা মনমথ বৈষ্ণব বাদী হয়ে ছয় জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন। পুলিশ শনিবার রাতেই অভিযান চালিয়ে বড়মগড়া এলাকা থেকে অভিযুক্ত ছয় জনকে গ্রেফতার করে রোববার সকালে আদালতে প্রেরণ করেছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, উপজেলার বড়মগড়া এলাকা থেকে এজাহারভুক্ত আসামি রাজিহার ইউনিয়নের আহুতি বাটরা গ্রামের সৈকত বালা (১৭), একই গ্রামের পল্লব হালদার (১৯), চিন্ময় বৈদ্য (১৯), সোহাগ বৈদ্য (১৭), রাতুল বৈদ্য (১৪) ও পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার রামশীল গ্রামের দীপ্ত হালদারকে (১৭) গ্রেফতার করা হয়। এসময় তাদের ব্যবহৃত দু’টি মোটর সাইকেলও জব্দ করা হয়। পরে ওই ৬ জনকে হাসপাতালে চিকিৎসাধীন নয়নের সামনে হাজির করলে সৈকত বালা ও দীপ্ত হালদারকে শনাক্ত করে সে।

এদিকে আটক যুবকরা আর কোনো অপরাধ কিংবা কোনো গ্রুপের সঙ্গে জড়িত কিনা সে বিষয়ে খতিয়ে দেখছে পুলিশ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech