বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
জাতীয় শ্রমিকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মন্টু’র মৃত্যুতে জেলা ও মহানগর শ্রমিকলীগের শোক প্রকাশ

জাতীয় শ্রমিকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মন্টু’র মৃত্যুতে জেলা ও মহানগর শ্রমিকলীগের শোক প্রকাশ

খবর বিজ্ঞপ্তি ॥ জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক মন্টু রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নলিল্লাহে ……..রাজিউন)।

তার রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় শ্রমিকলীগ বরিশাল জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান হাওলাদার, সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, আবু তাহের, রফিক, মোঃ আশরাফ আলী মৃধা, তাসলিমা বেগম শিউলী, প্রনব, বাবুল, পনু বিশ্বাস, নুর ইসলাম মোল্লা, মোঃ আসলাম হোসেন, নাসির, ফোরকান, পান্না লাল ও বরিশাল জেলাধীন ১০টি উপজেলার সভাপতি/সাধারণ সম্পাদক এবং উপজেলাধীন ৯০টি ইউনিয়নের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ।

 

অপর দিকে শোক প্রকাশ করেছেন বরিশাল মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাস সহ সকল মহানগর শ্রমিকলীগের সদস্যবৃন্দ ও ৩০টি ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং বেসিক ইউনিয়নের সকল সভাপতি ও সম্পাদকবৃন্দ।

 

প্রসংগত, মৃত্যুকালে বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক মন্টু’র বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD