বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নৈতিক ও মানবিক গুণাবলীর উৎকর্ষ সাধনে একাত্ম হতে হবে-পীরজাদা ফয়সল

নৈতিক ও মানবিক গুণাবলীর উৎকর্ষ সাধনে একাত্ম হতে হবে-পীরজাদা ফয়সল

জাকের পার্টি চেয়ারম্যান আলহাজ্ব পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী, নৈতিক ও মানবিক গুণাবলীর উৎকর্ষ সাধনের পথে সকলকে একাত্ম হওয়ার উদাত্ত আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, অন্যায়,অনিয়ম,অনাচার, শোষণ, বঞ্চনা, নিপীড়ন, নির্যাতন জন জীবনে শান্তি ও কল্যাণের পথ রুদ্ধ করে। জীবন দুর্বিষহ করে তোলে। সমাজের সকল ক্ষেত্রে অসাম্য ও বিশৃঙ্খলা সৃষ্টি করে।

গতকাল শুক্রবার রাতে জাকের পার্টির জেলা, মহানগর, ঢাকা মহানগর ও থানা সভাপতি এবং সহযোগী সংগঠন সমূহের কেন্দ্রীয় সম্পাদকদের সাথে বিশেষ সভায় বক্তৃতাকালে তিঁনি এ সব কথা বলেন।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, শুদ্ধতা ও সংস্কারের পথ প্রদর্শক বিশ্ব ওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলাজান ছাহেব মানুষকে শান্তি ও কল্যাণলণের শিক্ষাই দিয়েছেন। আলোকিত পথের সন্ধান দিয়েছেন। ঈমান, আদব, বুদ্ধি, মহব্বত, সাহস,এবাদত ও উৎসর্গের শিক্ষায় উজ্জীবিত করেছেন।

মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন, মদীনার ইসলাম, মুসলমান এবং একই সাথে বিশ্ব মানবের কল্যাণ সাধনে যিনি আজীবন নিয়োজিত ছিলেন, সেই মহামানবের বিশ্ব উরস শরীফ সমাগত। বিশ্ব উরস শরীফ মহান আল্লাহ তাআলার অফুরন্ত, রহমত, বরকত ও নিয়ামতে পরিপূর্ণ এক মহামিলনমেলা।

বক্তৃতার এক পর্যায়ে জাকের পার্টি চেয়ারম্যান বিশ্ব উরস শরীফ ২০২১ এর তারিখ ঘোষণা করেন। এ সময় তাকবীর ধ্বনী দেয়া হয়। জাকের পার্টি চেয়ারম্যান জানান, আগামী ২০, ২১, ২২ ও ২৩ ফেব্রুয়ারি ২০২১ বিশ্ব ওলী হযরত শাহ্সুফী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) কেবলাজান ছাহেবের মহাপবিত্র বিশ্ব উরস শরীফ অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech