বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আদর্শবান দেশপ্রেমিক গড়তে ইশা ছাত্র আন্দোলনের বিকল্প নেই বরিশালে কারাবন্দিদের মাঝে টিভি, সেলাই মেশিনসহ অন্যান্য উপকরণ বিতরণ কলাপাড়ায় বিদ্রোহী মেয়র প্রার্থী দিদার উদ্দিন আহমেদ আওয়ামী লীগ থেকে বহিষ্কার লালমোহনে পাওনা টাকা ফেরত পেতে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন মোল্লার মৃত্যুতে বরিশাল সিটি মেয়রের শোক ঝালকাঠি পৌরসভার সাবেক মেয়রের ছেলের মৃত্যুতে বরিশাল সিটি মেয়রের শোক ৪০তম বিসিএসের ফল প্রকাশ এইচএসসি’র ফল: শিক্ষা বোর্ডগুলোকে ক্ষমতা দিয়ে গেজেট প্রকাশ সমালোচকদেরও ভ্যাকসিন নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
বরিশালের উজিরপুর ও বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থীদের হাতে দলীয় মনোনয়ন পত্র হস্তান্তর

বরিশালের উজিরপুর ও বাকেরগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থীদের হাতে দলীয় মনোনয়ন পত্র হস্তান্তর

শামীম আহমেদ ॥আসন্ন বরিশাল জেলার উজিরপুর ও বাখেরগঞ্জ পৌরসভা নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মহাসচিব মির্যা ফকরুল ইসলাম, আলমগীরের স্বাক্ষরিত ও দলীয় মনোনিত অনুমোদনের কপি প্রার্থীদের হাতে তুলে দেন বরিশাল দক্ষিন জেলা বিএনপি নেতৃবৃন্দ।

আজ (২৯) নভেম্বর বিকালে বরিশাল সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে দক্ষিণ বরিশাল জেলা সভাপতি আলহাজ¦ এবায়েদুল হক চাঁন ও সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিন দুই উপজেলার স্থানীয় বিএনপি নেতা কর্মীদের উপস্থিতিতে মেয়র প্রার্থীদের হাতে দলীয় কেন্দ্রীয় মহাসচিবের মনোনিত কপি হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলার বিএনপি সভাপতি আব্দুল মন্নান (মাস্টার), থানা বিএনপি সম্পাদক হুমাউন খান, পৌর বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইদ্রিশ আলি ও পৌর বিএনপি সাধারন সম্পাদক আসন্ন পৌর নির্বাচনের মেয়র প্রার্থী শহিদুল ইসলাম খাঁন।

অপরদিকে জেলার বাখেরগঞ্জ উপজেলার পৌরসভা নির্বাচনে কেন্দ্রীয় বিএনপি মনোনিত প্রার্থী বাখেরগঞ্জ পৌর বিএনপি সাংগঠনিক সম্পাদক এস এম মনিরুজ্জামান মনির এর হাতে উপজেলার বিভিন্ন নেতৃবৃন্দের উপস্থিতিতে মহাসচিবের স্বাক্ষরিত কপি হস্তান্তর করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বাখেরগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক নাসির হাওলাদার,পৌর বিএনপি সভাপতি নাসির জমাদ্দার, সাধারন সম্পাদক মোফাজ্জেল হোসেন ও মেয়র প্রার্থী (প্রত্যাশী) পৌর বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রাজিব।

একই সময় জেলা বিএনপি সভাপতি আলহাজ¦ এবায়েদুল হক চাঁন ও সাধারন সম্পাদক এ্যাড, আবুল কালাম শাহিনের হাতে বাখেরগঞ্জ পৌরসভা নির্বাচনে দলীয়ভাবে এস এম মনিরুজ্জামান মনিরকে মনোনয়ন করায় সে তার সাংগঠনিক পদ থেকে পদত্যাগ করেন।

একই সময় তারস্থলে প্রতিদ্বন্ধী মেয়র প্রার্থী ও পৌর বিএনপি সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রাজিবকে পৌর বিএনপি সাংগঠনিক পদে মনোনিত করার জন্য জেলা সভাপতি ও সম্পাদক বরাবর আবেদন জানান।

আগামী ২৮ই ডিসেম্বর বরিশালের উজিরপুর ও বাখেরগঞ্জে পৌর সভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD