বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : ফের পেছাল চার্জ গঠন

কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ : ফের পেছাল চার্জ গঠন

আসামি পক্ষের আবেদনের প্রেক্ষিতে সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে গণধর্ষণ মামলার চার্জ গঠন (অভিযোগ গঠন) ফের পিছিয়েছে। আগামী ১৩ জানুয়ারি আলোচিত এই চার্জ গঠনের দিন ধার্য করেন আদালত।

রোববার (১০ জানুয়ারি) দুপুরে সিলেটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মোহিতুল হক চৌধুরী এ আদেশ দেন। এর আগে রোববার সকালে কঠোর নিরাপত্তায় মামলার চার্জশিটভুক্ত আট আসামিকে আদালতে হাজির করে পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে সংশ্লিষ্ট আদালতের বিশেষ পিপি রাশিদা সাইদা খানম জানান, আসামি পক্ষের আইনজীবীর আবেদনের প্রেক্ষিতে আদালতের বিচারক শুনানি শেষে দুদিন বাড়িয়ে চার্জ গঠনের শুনানির জন্য আগামী ১৩ জানুয়ারি নির্ধারণ করেন।

এ সময় ধর্ষণ মামলার আসামি তারেকুল ইসলাম তারেকের আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে বিচারক শুনানি শেষে জামিন নামঞ্জুর করেন।

জানা যায়, গত বছরের ২৫ সেপ্টেম্বর সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে নববধূকে গণধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

নির্যাতিত নারীর স্বামীর মামলার পরিপ্রেক্ষিতে আটজনকে অভিযুক্ত করে গত ৩ ডিসেম্বর অভিযোগপত্র দাখিল করে পুলিশ। পরে গত ৪ জানুয়ারি আদালতে আসামিদের উপস্থিতিতে চার্জ গঠনের তারিখ নির্ধারিত হয় ১০ জানুয়ারি।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত তিনজনকে আসামি করা হয়। মামলার ছয়জন এজাহারভুক্ত আসামিসহ চার্জশিটভুক্ত আটজনই কারাগারে। এদের সবাই ঘটনার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD