বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে শিক্ষক-শিক্ষিকাদের বিক্ষোভ

বরিশালে শিক্ষক-শিক্ষিকাদের বিক্ষোভ

শামীম আহমেদ:

বরিশালে শিক্ষা জাতীয়করণ, শিক্ষক কর্মচারীদের চাকুরীর নিরাপত্তা এবং বিরাজমান শিক্ষা সংকটের অবসান, করোনা পরিস্থিতিতে বিদ্যালয়ের আর্থিক সংকট বিবেচনা করে বোর্ডের সকল ধরনে ফি, বিসিসি ট্রাক্স কমিয়ে সরকার কর্তৃক আর্থিক মঞ্জুরী প্রদান,বিদ্যালয় পরিচালনা পর্ষদের সর্ব খামখেয়ালীপনা পরিহার করে শিক্ষা প্রতিষ্ঠান থেকে আর্থিক অনিয়ম দূর করা সহ ৪ দফা দাবীতে নগরীতে মানবন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান করেছে শিক্ষক সমিতি আঞ্চলিক শাখা।

আজ মঙ্গলবার (১২) জানুয়ারী সকাল ১১টায় নগরীর প্রাণ কেন্দ্র সদররোডে মানববন্ধন কর্মসূচি পালিত হয়। শিক্ষক সমিতি বরিশাল আঞ্চলিক শাখার সভাপতি অধ্যক্ষ ফরিদুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ,নিনিয়র সহ-সভাপতি আব্দুল মালেক,দাশ গুপ্ত আশিষ কুমার,শুনিল বরন হালদার সহ বিভিন্ন শিক্ষক-শিক্ষিকারা বক্তব্য রাখেন।

পরে মানববন্ধন শেষে শিক্ষক সমাজ নগরীতে দাবী আদায়ের লক্ষে নগরীতে এক বিক্ষোভ মিছিল করে জেলা প্রশাসকের দপ্তরে স্বারকলিপি প্রদান করে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech