বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
উজিরপুরে থানায় ঢুকে হামলা, কারাগারে পাঁচ যুবক

উজিরপুরে থানায় ঢুকে হামলা, কারাগারে পাঁচ যুবক

বরিশালের উজিরপুর মডেল থানার ভেতরে পুলিশের ওপর হামলা ও ইভটিজিং এর ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

মামলার প্রেক্ষিতে আটক ৫ জনকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার রাতে পুলিশের ওপর হামলায় ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেন এসআই মো. মাহাবুবুর রহমান। আর ইভটিজারের বিরুদ্ধে মামলা দায়ের করেন মহিলার স্বামী সাখাওয়াত হোসেন।

কারাগারে প্রেরণকৃতদের মধ্যে পুলিশের ওপর হামলা মামলার আসামি হলেন- উপজেলার বাসিন্দা সজিব হাওলাদার, মাইনুল ইসলাম রাজীব, সাইফুল ইসলাম, সজল হাওলাদার এবং অপর ইভটিজিং মামলার আসামি হলেন নোমান ফকির অনিক।

উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, পুলিশের ওপর হামলার ঘটনায় ৪ জনকে আসামি করে এবং ইভটিজিংয়ের ঘটনায় একজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে তোলা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ওসি আরো জানান, সেখানে ইভটিজিং এর ঘটনা ঘটেনি। সোমবার ওই নারী বাজারে আলু কিনতে গেলে আটককৃত অনিকের সাথে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে ওই যুবককে ইভটিজার ও শ্লীলতাহানির মামলা দিয়েছে মহিলার স্বামী।

প্রসঙ্গত, সোমবার দুপুরে উপজেলার ইচলাদী বাসস্ট্যান্ডে অনিক ইভটিজিং করেছে বলে অভিযোগে তুলে তার বাবার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে হামলা চালায় মেয়ের অভিভাবকরা। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে অনিককে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

আড়াইটার দিকে ওই নারীর ভাই ও তার বন্ধুরা একত্রিত হয়ে থানার ভঢ়তর ইভটিজিংয়ে অভিযুক্ত অনিকের ওপর হামলা চালায়। এ সময় পুলিশ সদস্যরা বাধা দিলে তাদের ওপরও হামলা করা হয়। এতে তিন পুলিশ সদস্য আহত হয়। সাথে সাথে হামলাকারী ৪ জনকে আটক করা হয়।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD