বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
কুয়াকাটায় গোসলে নেমে পর্যটকের মৃত্যু

কুয়াকাটায় গোসলে নেমে পর্যটকের মৃত্যু

গোসলে নেমে ছেলের সাথে ছবি তুলতে তুলতে ঢেউয়ে ঝাঁপ দিয়ে তলিয়ে গিয়ে বাবা বাবলু নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। আজ দুপুর ১২টার দিকে কুয়াকাটা সমুদ্র সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন সাগরে এ ঘটনা ঘটেছে। নিহত পর্যটক বাবলু মিয়া (৩২) ঝিনাইদহ জেলার গোবিন্দপুরের দোপাঘাট এলাকার মৃত মোসলেম মিয়ার ছেলে।

মহিপুর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, ঝিনাইদহ থেকে সকালে ৫০ জনের একটি দল কুয়াকাটায় পৌঁছায়। ওই দলে বাবলু ও তার ছেলে মাহিমসহ (১৩) এলাকার বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন বেড়াতে এসেছে কুয়াকাটায়। কুয়াকাটায় পৌছে সকলের সাথে ছেলেকে নিয়ে সমুদ্রে গোসল করছিলেন বাবলু।

এ সময় ফটোগ্রাফার ছবি তুলছিলেন। এর এক পর্যায়ে বাবলু বড় একটি ঢেউ আছরে পরতে দেখে ঝাপ দিয়ে ছবি তুলবে এমন আশায় তলিয়ে যায়। এক পর্যায়ে তাকে পাওয়া গেলে তার মুখমন্ডল বাকা হয়ে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তার ছেলে মাহিম ও তাদের লোকজন।

ছেলে মাহিমের বরাত দিয়ে ওসি আরও জানান, বাবলুকে পাওয়ার পর তার হাত-পা বাকা হয়ে যায় এবং ধারণা করা হচ্ছে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে চিকিৎসক বাবলুকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, নিহত বাবলুর স্ত্রীর সাথে কথা বলেছি। তিনি জানিয়েছে তার হাইপ্রেসার ছিল। যেহেতু এটা ন্যাচারাল ডেড সেহেতু আমরা স্বজনদের সাথে কথা বলেছি। লাশ তাদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD