বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে দেড় লক্ষ টাকার জাল নোট সহ পুলিশের হাতে নারী আটক

বরিশালে দেড় লক্ষ টাকার জাল নোট সহ পুলিশের হাতে নারী আটক

এয়ারপোর্ট (বিএমপি) থানা পুলিশের অভিযানে এক লক্ষ পঞ্চান্ন হাজার পাঁচশত টাকার জাল নোট সহ এক নারীকে আটক করা হয়েছে। আটক নারী শারমিন জাহান মনি(৩০)স্বামী মোঃ নান্নু মিয়া।

মঙ্গলবার রাতে বরিশাল নগরীর ২৯ নং ওয়ার্ড হযরত শাহ জালাল সড়ক, একতা লেনের জনৈক আইয়ুব আলী খানের ভাড়াটিয়া বাসা থেকে তাকে আটক করা হয়।

আজ বুধবার(২০ জানুয়ারী) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম বিষয়টি জানিয়েছেন।

এ সময় তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানাগেছে এয়ারপোর্ট থানাধীন ২৯ নং ওয়ার্ড হযরত শাহ জালাল সড়ক, একতা লেনের জনৈক আইয়ুব আলী খানের ভাড়াটিয়া টিনসেড বাসায় কতিপয় ব্যাক্তি জাল টাকা সহ অবস্থান করছে। এ সময় ডিসি খাইরুল আলমের নির্দেশে এস আই আলমগীর হোসেন ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে শারমিন জাহান মনিকে আটক করে এবং তার রুমের বিছানার তোষকের নিচ থেকে ৫ শ টাকার ৩শ ১১টি জালনোট উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে শারমিন জাহান মনির স্বামী নান্নু মিয়া ও জাহাঙ্গীর হোসেন নামে অপর ব্যাক্তিরা পালিয়ে যায়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,আটক জাল টাকা গুলো কোথা থেকে কিভাবে এলো,এর গন্তব্য কোথায় এবং বাকী দুই জনকে ধরতে পুলিশের অভিযান চলমান থাকবে। আটক নারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech