বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
ভাঙ্গায় বরিশালগামী বাস উল্টে নিহত ৪, আহত ২০

ভাঙ্গায় বরিশালগামী বাস উল্টে নিহত ৪, আহত ২০

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-মাওয়া-খুলনা এক্সপ্রেসওয়ে বাস দুর্ঘটনায় কমপক্ষে চারজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার (২০ জানুয়ারি) বেলা ১২টার দিকে বগাইল নতুন টোল প্লাজার নিচে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাওয়ান থেকে ভাঙ্গা অভিমুখী দুরন্ত পরিবহনের একটি বাস আইলেনে উল্টে গেলে ঘটনাস্থলে দু’জন নারী ও একজন পুরুষ নিহত হন। দুর্ঘটনায় আহতদের মধ্যে ১৭জনকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর অবস্থায় ৯ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ভাঙ্গা হাসপাতালের চিকিৎসক ডা. তপু জানান, আহতদের মধ্যে পাঁচজন রোগী আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন। নিহতরা হচ্ছেন, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার পিয়ারাতলা গ্রামে আ. রশিদ মোল্লা (৫৮) ও নুরজাহান বেগম (৪৫)। নিহত অন্য দুই নারীর নাম-পরিচয় জানা যায়নি।

আহতরা হচ্ছেন, সাব্বির (২০), সজিব মালো (২৭), বর্ষা (২০), অজ্ঞাত (২৫), নুরুল আমিন (৪৫), রুপা (৭), আ. রহিম (১২), আবু হানিফ (৩২), আলেফ সর্দার (৬৫), রফিকুল ইসলাম (৬), জাকির হোসেন (৩১), হোসাইন মোল্লা (৩০), আল-আমিন (১৯), মুষ্টি (২৭), ফারুক আলম (৪৬)।

পুলিশ ও প্রত্যক্ষ সূত্রে জানা যায়, ঢাকা থেকে বরিশালগামী দুরন্ত পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-৩১১৪) একটি বাস প্রায় চল্লিশজন যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে আসে। ঘটনাস্থলে এসে আইল্যান্ডে উঠে গিয়ে উল্টে পড়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। সাথে সাথে ভাঙ্গা থানা পুলিশ, হাইওয়ে পুলিশ, ভাঙ্গা ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালান। সড়কের মাঝখানে গাড়ি থাকায় প্রায় ঘণ্টাখানেক যান চলাচল বন্ধ ছিল।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি ওমর ফারুক জানান, ঘন কুয়াশার কারণে না দেখে আইলেন্ডে উঠে গিয়ে গাড়িটি উল্টে দুর্ঘটনার শিকার হয়ে থাকতে পারে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD