বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অটোরিকশা চালকের

বরিশালে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো অটোরিকশা চালকের

বরিশালের বাকেরগঞ্জে ইটবোঝাই পিকআপের ধাক্কায় অটোরিকশাচালক সাইদুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত দুজন। আজ শনিবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার দুর্গাপাশা ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইদুল ইসলাম বাউফল উপজেলার ধুলিয়া ইউনিয়নের খরজাকাঠী গ্রামের সিরাজ মৃধার ছেলে। তবে দীর্ঘদিন ধরে তিনি বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের ভোজমহল গ্রামে তার শ্বশুরবাড়িতে থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়- ইটবোঝাই একটি পিকআপের সঙ্গে বিপরীতমুখী একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক সাইদুল ইসলাম নিহত হয়েছেন। এ সময় অটোরিকশায় থাকা রাবেয়া বেগম (৩৫) ও তার ছেলে নাজমুল (৬) নামের দুইজন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে বাকেরগঞ্জে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাকেরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল-মামুন জানান, নিহতর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech