বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বরিশালে কারাবন্দিদের মাঝে টিভি, সেলাই মেশিনসহ অন্যান্য উপকরণ বিতরণ

বরিশালে কারাবন্দিদের মাঝে টিভি, সেলাই মেশিনসহ অন্যান্য উপকরণ বিতরণ

আজ ২৭ জানুয়ারি বুধবার সকাল ১০ টায় বরিশাল কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে অপরাধী সংশোধন ও পূনর্বাসন সমিতি, সমাজসেবা অধিদফতর এবং বরিশাল কেন্দ্রীয় কারাগার এর আয়োজনে বরিশাল কারাগারের বন্দিদের চিত্ত বিনোদন ও মানসিক উৎকর্ষ সাধনের লক্ষ্যে টেলিভিশন, শীতবস্ত্র কম্বল, নারী কয়েদিদের জন্য শাড়ি এবং সেলাই মেশিন বিতরণ করেন প্রধান অতিথি নবাগত জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল কেন্দ্রীয় কারাগারের সুপার প্রশান্ত কুমার বনিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক গৌতম বাড়ৈ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ হোসেন চৌধুরী, সিনিয়র সাংবাদিক এস এম ইকবাল, সনাক সভাপতি অধ্যাপিকা শাহ্ সাজেদা, প্রাবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজ, বেসরকারি কারা পরিদর্শক রিজভীউল কবির, পরিচালক এনআরবিসি ব্যাংক মোস্তাফিজুর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

শুরুতে অতিথিরা সংক্ষিপ্ত এক আলোচনা শেষে কারাগারের বন্দিদের চিত্ত বিনোদন ও মানসিক উৎকর্ষ সাধনের লক্ষ্যে বেসরকারি কারা পরিদর্শক ও সমন্বয়কারী অপসোনিন এর পক্ষ থেকে ২০ টি টেলিভিশন বিতরণ করা হয়। পাশাপাশি পরিচালক এনআরবিসি ব্যাংক ও কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান এর পক্ষ থেকে শতাধিক শীতবস্ত্র কম্বল বিতরন এবং অপরাধী সংশোধন ও পূনর্বাসন সমিতির পক্ষ থেকে নারী কয়েদিদের মাঝে দুইটি সেলাই মেশিন এবং ৬০ জন কয়েদিদের জন্য শাড়ি বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার। পরে প্রধান অতিথি জেলা প্রশাসকসহ কমিটির সদস্যদের সাথে নিয়ে কারাগার পরিদর্শন করেন জেলা প্রশাসক।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD