বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বউ-গার্লফ্রেন্ড যেন ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা

বউ-গার্লফ্রেন্ড যেন ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা

বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। আর ১৯ ফেব্রুয়ারি করেন বিবাহোত্তর সংবর্ধনা। তবে অভিযোগ উঠেছে, আগের স্বামী মো. রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি। এমনকি নাসির ও রাকিবের আগে তামিমার ছয় মাসের আরও একটি সংসার ছিল বলেও শোনা যাচ্ছে।

এদিকে, গতকাল দিনভর এসব বিতর্কের পরও রাতেই বিবাহোত্তর সংবর্ধনা সারেন নাসির-তামিমা। বিষয়টি নিয়ে গতকালের পর আজ রবিবারও নাসিরের আলোচিত ‘সাবেক প্রেমিকা’ নবাগত চিত্রনায়িকা হুমায়রা সুবাহ ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন ফেসবুক লাইভে।

তিনি বলেছেন, ‘আপনারা সবাই আপনাদের বউকে, গার্লফ্রেন্ডকে সাবধানে রাখবেন। যাতে এদিক-ওদিক ভাইগা না যায়। আমি সেদিনও লাইভে এসে আপনাদের বলেছি- আপনাদের বউকে সাবধানে রাখেন, একটু হাড়ির খোঁজ-খবর নেন। আমার পেছনে লেগে কী লাভ? আমি আমার জায়গাতেই থাকবো, কোথাও ভাইগা যাবো না। সো আপনারা আপনাদের বউয়ের দিকে খেয়াল রাখেন, ভাবিরা যাতে এদিক-সেদিক ভাইগা না যায়।’

এর আগে নাসিরের বিয়ের দু’দিন পর ফেসবুক লাইভে এসে সুবাহ ৭ মিনিট ৪৭ সেকেন্ডের একটি ভিডিওতে বলেন, ২০১৮ সালে নাসিরের সঙ্গে আমার সবকিছু শেষ হয়ে গেছে। এখন ২০২১ সাল। ৭ দিনে মানুষ মরে ভূত হয়ে যায়, আর আপনারা ৩ বছর এক জিনিস মনে রেখেছেন! এর মধ্যে আমি মিডিয়ায় আসলাম, সিনেমা করলাম, গান গাইলাম- এসব তো কেউ দেখেন না। এসব নিয়ে কথা বলেন না। এমনও তো হতে পারে, আমি নতুন বয়ফ্রেন্ডকে নিয়ে ভালো আছি।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD