বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
কার্টুনিস্ট কিশোর মুক্তি পেলেন ১০ মাস পর

কার্টুনিস্ট কিশোর মুক্তি পেলেন ১০ মাস পর

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ১০ মাস কারাভোগের পর মুক্তি পেয়েছেন কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর। হাইকোর্টের একটি বেঞ্চের দেয়া জামিন আদেশে মুক্তি পেলেন কিশোর।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) গাজীপুরের কাশিমপুর কারাগার (পার্ট-২) থেকে বেলা আনুমানিক সোয়া ১২টার দিকে মুক্তি পান তিনি। এরপর সাড়ে ১২টার দিকে তিনি একটি সাদা রঙের গাড়িতে চড়ে কারাগার এলাকা ত্যাগ করেন।

কিশোরের মুক্তির খবরটি নিশ্চিত করেছেন কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার আবদুল জলিল।

জেল সুপার জানান, আহমেদ কবির কিশোরের জামিনের কাগজ বেলা ১১টার দিকে কাশিমপুর কারাগারে পৌঁছায়। পরে তা যাচাই-বাছাই শেষে কিশোরকে মুক্তি দেওয়া হয়। এ সময় কারাফটকে কিশোরের স্বজনেরা উপস্থিত ছিলেন।

এর আগে কিশোরের করা আবেদনের শুনানি নিয়ে বুধবার (৩ ফেব্রুয়ারি) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ জামিনাদেশ দেন।

মুশতাক আহমেদ ও কার্টুনিস্ট আহমেদ কবির কিশোরকে গত বছরের মে মাসে গ্রেফতার করে র‌্যাব। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কথাবার্তা ও গুজব ছড়ানোর অভিযোগে তারাসহ মোট ১১ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: Next Tech