বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

কলাপাড়ায় সাপ্তাহিক হাটে মানুষের ভীড়, শহরে যানজট

কলাপাড়ায় সাপ্তাহিক হাটে মানুষের ভীড়, শহরে যানজট

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:
লকডাউনের মধ্যে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরে মঙ্গলবার বসেছে সাপ্তাহিক হাট। হাটে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ট্রলার ও গাড়িযোগে কয়েক হাজার মানুষ ভীড় করে পণ্য ক্রয় বিক্রয় করতে। লকডাউনে জনসমাগমে সরকারি নিষেধাজ্ঞা থাকলেও এ বাজার নিয়ন্ত্রনে প্রশাসন বেলা সাড়ে ১১টা পর্যন্ত কোন পদক্ষেপ নেয়নি।
বাজার ঘুরে দেখা যায় শহরের অন্তত দশটি পয়েন্টে সাপ্তাহিক হাট উপলক্ষে অস্থায়ী দোকান বসেছে। এসব দোকানে পন্য ক্রয় বিক্রয়ে মানা হচ্ছে না কোন স্বাস্থ্য বিধি। এ কারনে সড়কের প্রধান সড়কে কিছুক্ষন পরপরই দেখা দেয় যানজট। এ জট নিয়ন্ত্রন ও স্বাস্থবিধি মানাতে প্রশাসনের কোন কার্যক্রম দেখা যায়নি লকডাউনের দ্বিতীয় দিনে।
কলাপাড়া স্বাস্থ্যবিভাগের হিসাব অনুযায়ী সোমবারও পৌর শহরে গত ২৪ ঘন্টায় দুইজন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় ২১৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। আর মারা গেছে ৮ জন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech