বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ৫ জনের মৃত্যু

বরিশাল শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ৫ জনের মৃত্যু

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে ১ জন করোনা পজেটিভসহ ২৬ জন নতুন রোগী এই ওয়ার্ডে ভর্তি হয়েছেন। চিকিৎসায় সুস্থ হয়ে একই সময়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৭ জন।

হাসপাতালের পরিচালক কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ৫ জনের মৃত্যু হয়েছে।

এর মধ্যে পটুয়াখালী সদরের কাঠপট্টির শাহজাহান হাওলাদার (৬৫) গত মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে শেবাচিমের করোনা ওয়ার্ডে ভর্তি হয়। বিকেল ৩টায় মৃত্যু হয় তার।

 

বরগুনার বেতাগীর খলিলুল রহমান (৬০) করোনা উপসর্গ নিয়ে গত সোমবার রাত ১০টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় পরদিন মঙ্গলবার বিকেল ৫টায় তার মৃত্যু হয়।

ঝালকাঠী সদরের নথুল্লাবাদ এলাকার আবুল হোসেন খান (৫৫) করোনা উপসর্গ নিয়ে গত মঙ্গলবার রাত ১০টায় হাসপাতালেল করোনা ওয়ার্ডে ভর্তি হয়। ওইদিন রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পটুয়াখালী সদরের সিএন্ডবি রোড এলাকার সুলতান আহমেদ (৭৫) করোনা উপসর্গ নিয়ে বুধবার ভোর ৪টায় এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। সকাল পৌঁনে ৭টায় তার মৃত্যু হয়।

পিরোজপুরের নেছারাবাদের মজিবুর রহমান (৭৫) করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার রাত পৌঁনে ৯টায় হাসপাাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোররাত সাড়ে ৩টায় তার মৃুত্য হয়।

হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মো. মনিরুজ্জামান জানান, মৃত্যু হওয়া ৫ জনের কারোর করোনা ছিলো কিনা তা নিশ্চিত নয়। বিষয়টি নিশ্চিত হতে তাদের নমূনা পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

হাসপাতালের পরিচালক কার্যালয় সূত্র জানায়, গত ২৪ ঘণ্টায় এই হাসপাতালের করোনা ওয়ার্ডে নতুন ২৬ জন রোগী ভর্তি হয়েছে। যার মধ্যে ১ জনের করোনা পজেটিভ। এই সময়ে চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ জন। যাদের মধ্যে ২ জন ছিলেন করোনা পজেটিভ। বুধবার দুপুর পর্যন্ত করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন ১১৯জন রোগী। এর মধ্যে ৩২ জনের করোনা পজেটিভ।

গত বছরের ১৭ মার্চ থেকে আজ পর্যন্ত এই হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন ৩ হাজার ৫শ’ ৩৭জন ব্যক্তি। এর মধ্যে মৃত্যু হয়েছে ৫০৭ জনের। যার মধ্যে ১৪৯ জনের করোনা ছিলো পজেটিভ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: Next Tech