বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের ৫’শ তম দিন ॥ খুলে দেয়ার দাবীতে অবস্থান কর্মসূচী কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্ট্রেটর ও অক্সিজেন সিলিন্ডার প্রদান করলেন সমাজকল্যাণমন্ত্রী কঠোর লকডাউন ও স্বাস্থ্য বিধি মানছেন না জনগন, কঠোর অবস্থানে গৌরনদীর প্রশাসন গৌরনদীতে শিক্ষিকার মৃত্যু ॥ বিভিন্ন মহলের শোক গৌরনদীতে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর ভস্মীভুত বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির উদ্যোগে আয়কর রিটার্ন বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত  বরিশালে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা, আহত ৪ বরিশালে দ্বীতিয় দিনেও দুস্থদের মাঝে ওয়াকার্স পার্টির খাবার বিতরন বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ বৃষ্টি উপেক্ষা করে বরিশালের রাস্তায় মানুষ
আমতলীতে নির্বাচন পরবর্তী সংহিসতায় আহত ৮

আমতলীতে নির্বাচন পরবর্তী সংহিসতায় আহত ৮

আমতলী (বরগুনা) প্রতিনিধি:
নির্বাচন পরবর্তী সহিংসতায় আমতলী উপজেলার উত্তর তক্তাবুনিয়া গ্রামের চার নারীসহ ৮ জন আহত হয়েছে। গুরুতর আহত চার নারীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে বুধবার রাতে।
জানাগেছে, গত সোমবার আমতলী উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়। ওই নির্বাচনে হলদিয়া ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মোঃ শহীদুল ইসলাম মৃধাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী মোঃ আসাদুজ্জামান মিন্টু মল্লিক বিজয়ী হয়। নির্বাচনের পর থেকেই ওই ইউনিয়নে সংহিসতা শুরু হয়। গত বুধবার সন্ধ্যায় উত্তর তক্তাবুনিয়া গ্রামে নৌকার সমর্থক মোঃ জুয়েল রাঢ়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহাদ চৌকিদারকে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে একটি ঘরে আটকে রাখে এমন দাবী আহাদ চৌকিদারের।

আহাদ চৌকিদারকে উদ্ধার করতে তার স্বজনরা এগিয়ে এলে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের চার নারীসহ ৮ জন আহত হয়। গুরুতর আহত শেফালী (৫০), তাসলিমা (২১), খাদিজা (৩০) ও আখিনুরকে (২৫) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
আহাদ চৌকিদার বলেন, নৌকা প্রতিকে ভোট না দেয়ায় ক্ষিপ্ত হয়ে নৌকার কর্মী সন্ত্রাসী জুয়েল রাঢ়ী প্রকাশ্যে ধারালো অস্ত্রের নিয়ে আমাকে ধাওয়া করে একটি ঘরে আটকে রাখে। এ সময় আমার স্বজনরা আমাকে উদ্ধার করতে এলে জুয়েল ও তার লোকজন তাদের মারধর করেছে।

এতে তিন নারীসহ ৬ জন আহত হয়েছে। আমি এ ঘটনার বিচার চাই।
জুয়েল রাঢ়ী অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে আহাদ চৌকিদারের লোকজন একটি ঘরে আটকে রেখেছে। ওই স্থান থেকে পুলিশ গিয়ে আমাকে উদ্ধার করে। তিনি আরো বলেন, আহাদ চৌকিদার ও তার লোকজনের মারধরে আমার পক্ষের এক নারীসহ ২ জন আহত হয়েছে।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোঃ মোশের্^দ আলম বলেন, চার নারীকে যথাযথ চিকিৎসা দেয়া হয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech