বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শেখ হাসিনাকে কারাবন্দি করা মানে গনতন্ত্রকে কারাবন্দি করা- এমপি শাওন 

শেখ হাসিনাকে কারাবন্দি করা মানে গনতন্ত্রকে কারাবন্দি করা- এমপি শাওন 

লালমোহন  (ভোলা) প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী  শেখ হাসিনাকে কারাবন্দি করা মানে বাংলাদেশের গনতন্ত্রকে কারাবন্দি করে রাখা। তৎকালীন ১/১১ সরকারের নির্দেশে ২০০৭ সালের ১৬ জুলাই মিথ্যা বনোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলায় শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়।জননেত্রী  শেখ হাসিনা কারাবন্দি জীবন যাপন করেছেন তবুও অন্যায়ের সাথে আপোষ করেননি।
১৬ জুলাই ২০২১ ইং বিকাল ৪টায় শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে লালমোহন উপজেলা আওয়ামীলীগ ও পৌরসভা শাখার সকল সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আলোচনা সভায় টেলিকনফারেন্সে ভোলা-৩ লালমোহন-তজুমদ্দিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুবী শাওন এসব কথা বলেন ।
তিনি আর বলেন, গ্রেফতারের পূর্বে তিনি দেশের জনগণ এবং আওয়ামীলীগের নেতাকর্মীদের গণতন্ত্র রক্ষার করার জন্য অন্যায়ের বিরুদ্বে রুখে দাড়াতে হবে।  আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী সংগঠন ও গণতন্ত্রপ্রত্যাশী দেশবাসীর ক্রমাগত প্রতিরোধ আন্দোলন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার দৃঢ় মনোভাবের কারনে ২০০৮ সালের ১১ জুন দীর্ঘ ১১ মাস কারাভোগ ও নানামুখী ষড়যন্ত্রের পর তত্ত্বাবধায়ক সরকার শেখ হাসিনাকে কারাবন্ধি থেকে মুক্তি দিতে বাধ্য হয়। তখন আমি ঢাকার রাজপথে নেত্রীর মুক্তির আন্দোলনের জন্য কঠোর পদক্ষেপ গ্রহণ করি।
লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদারের সঞ্চালনায় সহসভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ফকরুল আলম হাওলাদার,  আওয়ামীলীগের সহসভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, এডভোকেট তোফাজ্জল হোসেন, , সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, জেলা পরিষদ সদস্য মনির হাওলাদার, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ইউসুফ মঞ্জু  , উপজেলা ছাত্রলীগের আহবায়ক সভাপতি মর্তুজা সজীব,  পৌরসভা ছাত্রলীগের সভাপতি ভিপি রাসেলসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech