বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
৪১.৩ ডিগ্রি তাপমাত্রা চুয়াডাঙ্গায় রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মোটরসাইকেলের, নিহত ২

গৌরনদীতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা মোটরসাইকেলের, নিহত ২

বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে বাটাজোরের বাইচখোলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোটরসাইকেল চালক হুসাইন ভূঁইয়া (২৫) এবং তার খালাতো ভাই আরোহী কামরুল হাসান (২৪)। তারা ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তারা ঈদের ছুটিতে মোটরসাইকেলে নিজ বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ যাচ্ছিলেন। হুসাইন মির্জাগঞ্জ উপজেলার বাজিতা গ্রামের আব্দুল মতিন ভূঁইয়ার ছেলে এবং কামরুল একই উপজেলার পিপড়াখালি গ্রামের মৃত আব্দুর রহমান মাস্টারের ছেলে।

গৌরনদী হাইওয়ে থানার ইনচার্জ সার্জেন্ট মাহাবুবুর রহমান বলেন, ঈদ উপলক্ষে দুই ভাই মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলো। বাটাজোর অতিক্রমকালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সাথে সজোরে ধাক্কা লেগে দুই জন ছিটকে পড়ে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech