বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
রোনালদোকে ৯.৭ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিচ্ছে জুভেন্টাস জাতীয় গ্রিডে গ্যাস দিতে ৪৮টি কূপ খনন করতে চায় পেট্রোবাংলা ‘যারা নুন-ভাতের কথাও ভাবতে পারত না, তারা এখন মাছ-মাংসের চিন্তা করে’ আমিরাতে বৃষ্টিতে গাড়িতে আটকা পড়ে মারা গেলেন দুই জন কৃষির উন্নয়নে সমবায় পদ্ধতি চালু করা উচিত : প্রধানমন্ত্রী স্বর্ণের দামে নতুন রেকর্ড, ভরিপ্রতি বাড়ল ২০৬৫ টাকা দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের

জাতীয় স্মৃতিসৌধের পুকুরে শিশুর মরদেহ

জাতীয় স্মৃতিসৌধের পুকুরে শিশুর মরদেহ

সাভারে জাতীয় স্মৃতিসৌধের একটি পুকুর থেকে অজ্ঞাতনামা এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির বয়স আনুমানিক ৮ বছর। বুধবার (২১ জুলাই) ঈদুল আজহার দিন রাত সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহত শিশুর নাম-পরিচয় জানা যায়নি।

এ বিষয়ে জাতীয় স্মৃতিসৌধের গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান জানান, আজ আইন-শৃঙ্খলা বাহিনীর একজন কর্মকর্তা পরিবার নিয়ে স্মৃতিসৌধে বেড়াতে আসেন। ঘুরতে এসে স্মৃতিসৌধের একটি পুকুরের পাশে গেলে এক শিশুর মরদেহ ভাসতে দেখেন। পরে পুলিশকে জানানো হলে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়। শিশুটির পরিচয় জানতে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্যকে বলা হয়েছে, তিনি খোঁজ নিয়ে দেখছেন।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই)  বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির পরিচয় জানার চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech