বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বরিশালে সমাবশে বরগুনায় নিরাপদ সড়ক দিবস পালিত ববি ক্যাম্পাসে ঢাবির ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী শচীনের চোখে পড়া বরিশালের আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী শেখ রাসেলের হত্যাকারী জিয়া মোস্তাকের মরনোত্তর বিচারের দাবী বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন হামলা,খুন,লুট নির্যাতন ও মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও সমাবেশ বরিশালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত

বরিশাল রেঞ্জের বিভিন্ন পদমর্যদার ৫ পুলিশ কর্মকর্তাকে সন্মাননা

বরিশাল রেঞ্জের বিভিন্ন পদমর্যদার ৫ পুলিশ কর্মকর্তাকে সন্মাননা

স্ব-স্ব কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ জুলাই মাসের কর্ম দক্ষতা বিবেচনায় বরিশাল রেঞ্জের বিভিন্ন পদমর্যাদার ৫ জন পুলিশ কর্মকর্তাকে ক্রেস্ট এবং সন্মাননা দেয়া হয়েছে। বৃহস্পতিবার বরিশাল রেঞ্জ পুলিশের অপরাধ দমন ও পর্যালোচনা সভায় এই স্বীকৃতি দেয়া হয়। নগরীর কাশীপুরে রেঞ্জ ডিআইজি কার্যালয়ের হলরুমে ডিআইজি এসএম আক্তারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহসহ রেঞ্জের অনান্য জেলার পুলিশ সুপারগন উপস্থিত ছিলেন।

আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখায় জুলাই মাসে রেঞ্জর সেরা সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহসীন আল ফারুক; অপরাধ দমন, মাদক উদ্ধার ও ওয়রেন্ট তামিলসহ সার্বিক দক্ষতা মূল্যায়নে বরিশাল জেলার গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন শ্রেষ্ঠ ওসি, মাদক উদ্ধারে উল্লেখযোগ্য ভূমিকা রাখায় ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. আসলাম হোসেন খান শ্রেষ্ঠ গোয়েন্দা উপ-পরিদর্শক, ওয়ারেন্ট তামিলে গুরুত্বপূর্ন ভূমিকার জন্য ভোলার বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক মো. মোহাইমিনুল ইসলাম শ্রেষ্ঠ উপ-পরিদর্শক এবং ট্রাফিক ব্যবস্থাপনায় দক্ষতার স্বীকৃতি স্বরূপ বরিশাল জেলা পুলিশের ট্রাফিক পরিদর্শক মো. মাবিয়ানকে শ্রেষ্ঠ ট্রাফিক পরিদর্শক হিসেবে নির্বাচিত করা হয়।

জুলাই মাসে রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ার প্রত্যেক কর্মকর্তাকে ক্রেস্ট এবং সনদ তুলে দেন রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান। এ সময় অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এর আগে বুধবার পুলিশ হেড কোয়াটার্সের অভিন্ন মানদন্ডে রেঞ্জ পুলিশের পারফরমেন্স ও মূল্যায়ন কমিটির সভায় ওই ৫ জন কর্মকর্তাকে জুলাই মাসের শ্রেষ্ঠ কর্মকর্তা হিসেবে মনোনীত করা হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech