বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বরিশালে সমাবশে বরগুনায় নিরাপদ সড়ক দিবস পালিত ববি ক্যাম্পাসে ঢাবির ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী শচীনের চোখে পড়া বরিশালের আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী শেখ রাসেলের হত্যাকারী জিয়া মোস্তাকের মরনোত্তর বিচারের দাবী বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন হামলা,খুন,লুট নির্যাতন ও মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও সমাবেশ বরিশালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত

রাজাপুরে আনসার কমান্ডার সুমনের সাহসিকতায় এবার অস্ত্র,গুলি ও মাদক উদ্ধার

রাজাপুরে আনসার কমান্ডার সুমনের সাহসিকতায় এবার অস্ত্র,গুলি ও মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:
ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার ৪নং গালুয়া ইউনিয়নের চাড়াখালী গ্রামের একটি পরিত্যাক্ত বাড়ী থেকে গতকাল মঙ্গলবার আনসার কমান্ডার সুমনের নেতৃত্বে দুই রাউন্ড তাজা গুলি সহ একটি অস্ত্র ও ৬ পিচ ইয়াবা ট্যাবলেট ,৫০ গ্রামেরও বেশি পরিমাণ গাঁজা উদ্ধার করেন। গতকাল সকাল ১০টার দিকে স্কুল পড়ুয়া দুটি ছেলে ঐ এলাকার একটি পরিত্যাক্ত বাড়ির সামনের রাস্তা দিয়ে চাড়াখালী বাজারের দিকে যাচ্ছিলেন। এসময় বাড়ীর ভিতরে লোক জনের আনাগোনা টের পেয়ে ছেলে দুটি দ্রুত বাজারের দিকে যাওয়ার পথে চাড়াখালী স্কুলের সামনে বসে আনসার কমান্ডার মোঃ সুমন এবং ভিডিপি সদস্য মোঃ মেহেদী হাসান এর সাথে দেখা হয়। পরে ছেলে দুটি উক্ত পরিত্যাক্ত বাড়ীর ঘটনা তাদেরকে অবহিত করলে দ্রুত ঘটনাস্থলে কমান্ডার মোঃ সুমন ও ভিডিপি সদস্য মোঃ মেহেদী হাসান সেই বাড়ীটির দিকে অগ্রসর হন এবং উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা, জেলা আনসার ভিডিপি কর্মকর্তা, জেলা মনিটরিং, উপজেলা সহকারী আনসার কোম্পানী কমান্ডার আঃ শুক্কুর মৃধা রাজাপুর থানার ওসি তদন্তকে মোবাইল ফোনে বিষয়টি দ্রুত অবহিত করেন কমান্ডার মোঃ সুমন।

পরে আনসার সদস্যরা পরিত্যাক্ত বাড়ীর সামনে গিয়ে দূর থেকে দেখতে পান একজন লোক দাঁড়িয়ে আছে। আমাদের দেখে লোকটি ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আমরা বাড়ীটির ভিতরে যেতে না যেতেই ঐ ঘরের ভিতর থেকে আরও দুইজন লোক দৌঁড়ে পালিয়ে যায়। কমান্ডার সুমনের বিষয়টি সন্দেহ হলে ঘরের ভিতরে ভিডিপি সদস্য মোঃ মেহেদীকে সাথে নিয়ে প্রবেশ করে দেখতে পায় একটি টিস্যু ব্যাগের উপরে দেখা যায়। এবং কি পলিথিনে মোড়ানো ৬ পিচ ইয়াবা ট্যাবলেট ,আট পোটলা গাঁজা নিতে পড়ে আছে। এরপর ঘরটি তল্লাশি করা হলে একটি ভাঙ্গা টিনের ট্রাঙ্কের ভিতর থেকে বিভিন্ন সিগারেট এবং ইয়াবা ট্যাবলেট সেবনের সরঞ্জাম ,পলিথিনে মোড়ানো অবস্থায় দুই রাউন্ড গুলি সহ একটি দেশীয় অস্ত্র পাইপগান পাওয়া যায়।

পরে উপজেলা সহকারী আনসার কোম্পানী কমান্ডার আঃ শুক্কুর মৃধা, ভিডিপি সদস্য মোঃ শাহীন, মোঃ সোহাগ, মোজাম্মেল হক, গালুয়া ইউনিয়ন দলনেত্রী মোসাঃ আয়শা বেগমের সহযোগীতায় রাজাপুর থানার সাব ইন্সপেক্টর দিলিপ কুমার তার সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে আসলে উদ্ধারকৃত অস্ত্র, মাদক ও গুলি রাজাপুর থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ইউনিয়ন আনসার প্লাটুন কমান্ডার মোঃ সুমনের নেতৃত্বে সাহসিকতামূলক কাজে দৃষ্টান্ত স্থাপন হয়েছে বলে সংশ্লিষ্টরা মনে করেন। এই কাজের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করেছে বলে জানিয়েছে থানা পুলিশ।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech